মাটিরাঙ্গায় নিজের টাকায় সেতু নির্মাণ করে দিল সুমন

খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা পৌরসভাধীন ২ নং ওয়ার্ডে নিজের টাকা ব্যয় করে জনগনের স্বার্থে কাঠের সেতু নির্মাণ করে দিল মোঃ খোরশেদ আলম সুমন । জনগনের দুর্ভোগ দূর করাই তার মূল উদ্দেশ্য।

ছবি : সংগৃহীত

 

রাস্তাটির মধ্যবর্তী স্থানে ধলীয়া খালের উপর সেতুটি নির্মাণের ফলে নতুনপাড়া থেকে দেওয়ান পাড়া যাতায়াতে আর দূর্ভোগ পোহাতে হবে না ঐ অঞ্চলের এলাকাবাসীদের। পৌর ২ নং ওয়ার্ডের সাবেক কমিশনার আবু আহম্মদ জনপ্রতিনিধি থেকে অবসরে যাওয়ার পর তার-ই বড় ছেলের এমন জনবান্ধব উদ্যোগ। এই উদ্যোগের ফলে এলাকার মানুষ উপকৃত হবে বলে মন্তব্য করেন স্থানীয়রা।

শুক্রবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত প্রায় ২০ জন শ্রমিক সহ অপরাপর ব্যক্তিবর্গকে সাথে নিয়ে মোঃ খোরশেদ আলম সুমন নিজেই এই সেতু নির্মাণ কাজের তদারকি করেন। কিছুদিন পূর্বে দেওয়ান পাড়া পরিদর্শনে গেলে এলাকাবাসী সেতুর অভাবে দুর্ভোগে রয়েছেন জানালে তার পিতার আদেশে তিনি নিজেই সেতু নির্মাণ করে দেয়ার উদ্যোগ গ্রহন করেন।

এ বিষয়ে তিনি জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার চলমান উন্নয়ন কার্যক্রমকে আরো জনবান্ধব করতে ঐ স্থানে একটি পাকা সেতু নির্মাণের জন্য এলাকাবাসী পক্ষ হয়ে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেন ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *