মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসারের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

ছবি: মর্নিং নিউজ বিডি

খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৩ আগষ্ট) দুপুরের দিকে মাটিরাঙ্গা উপজেলা অডিটোরিয়ামে উপজেলা প্রশাসনের আয়োজনে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলমের সভাপতিত্বে, উপজেলা যুব উন্নয়ন অফিসার শেখ মো.আশরাফ উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্যে রাখেন মাটিরাঙ্গা উপজেলা শিক্ষা অফিসার মো. মনিরুজ্জামান।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্যে প্রদান করেন, মাটিরাঙ্গা উপজেলা সহকারি কমিশনার (ভুমি) ফারজানা আক্তার (ববি) মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) সামসুদ্দিন ভুঁইয়া,উপজেলা প্রকৌশলী মো.মনির হোসেন,মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা বেগম,ভাইস চেয়ারম্যান আনিসুজ্জামান ডালিম,মাটিরাঙ্গা সদর ইউনিয়নের চেয়ারম্যান হিরণজয় ত্রিপুরা,মাটিরাঙ্গা প্রেস ক্লাবের সভাপতি এম.এম জাহাঙ্গীর আলম,তাইন্দং ইউপি’র সচিব তপন কুমার, প্রমুখ।

মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালনকালে উপজেলা বিভিন্ন উন্নয়নমূলক কাজের ভুয়সী প্রশংসা করে তার দীর্ঘায়ু কামনা করেন এবং একজন দক্ষ প্রশাসক হিসেবে তিনি সুচারুরুপে প্রশাসনিক দায়িত্ব পালন করেছেন বলে অভিমত ব্যক্ত করেন তিনি।

মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষন কান্তি দাশ কর্মকালীন বিভিন্ন সৃতিচারণ উল্লেখ করে বলেন,স্ব-স্ব ক্ষেত্রে নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের চেষ্ঠা করেছি। কতটুকু দিতে পেরেছি তার বিচার করার দায়িত্ব এখানকার মানুষের। করোনাকালীন আমরা উপজেলায় সর্বোচ্চ ত্রাণ পেয়েছি যা সঠিক ভাবে বন্টন করে দেয় হয়েছে। জনপ্রতিনিধিগণ আমাকে যতেষ্ট সহযোগীতা করেছে,ব্যাতিক্রমী ফ্রিডম স্কোয়ার স্থাপন শুদ্ধাচার পুরষ্কারে ভুষিত সহ উপজেলায় দৃশ্যমান অনেক উন্নয়ন করা হয়েছে। ই-ফাইলিং এ আমরা সারাদেশে ২য় স্থান লাভ করতে সক্ষম হয়েছি।

এ সময় মাটিরাঙ্গা উপজেলা পরিষদের সকল বিভাগীয় কর্মকর্তা,সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, হেডম্যান -কার্বারী, সাংবাদিক সুশীল সমাজের নেতৃবৃন্দ সহ অনেকে উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, তিনি মাটিরাঙ্গায় দুই বছর সাত মাস কর্মজীবন কাটিয়েছিল। তিনি কুমিল্লা জেলার চান্দিনা উপজেলায় বদলী হয়েছেন।

একই সময়ে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহি অফিসারকে উপজেলা প্রশাসন ও বিভিন্ন প্রতিষ্ঠানকর্তৃক সম্মাননা স্বারক ক্রেস্ট ও শুভেচ্ছা উপহার প্রদান করা হয়।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *