মুজিব শতবর্ষ উপলক্ষে সাংবাদিক জালাল’র মাংস বিতরণ

ছবি: মর্নিং নিউজ বিডি

কক্সবাজারের পেকুয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও পবিত্র ইদুল আযহা উপলক্ষে বেসরকারি একটি দাতব্য সংস্থার সহায়তায় হত-দরিদ্রদের মাঝে মাংস বিতরণ করেছেন সাংবাদিক জালাল।

রবিবার (২ আগস্ট) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার উজানটিয়া ইউনিয়নে তাঁর নিজ বাড়িতে এ মাংস বিতরণ কর্মসূচি সম্পন্ন হয়। প্রায় দুই’শ পরিবারের মাঝে এ সহায়তা দেওয়া হয়েছে বলে জানায় সংশ্লিষ্ট সূত্র।

নাম প্রকাশে অনিচ্ছুক এক সুবিধাভোগী জানান, প্রতিবছর কোরবানির পরেরদিন যারা কোরবানি দিতে পারেনা তারা সাংবাদিক জালাল এর এই সুবিধা নিয়মিত পেয়ে আসছে।

সাংবাদিক ও সমাজকর্মী জালাল উদ্দিন বলেন, একটি বেসরকারি দাতব্য সংস্থার সহযোগিতায় প্রতিবছরের মতো আজকেও হত-দরিদ্র প্রায় দুই’শ পরিবারের মাঝে গরুর মাংস বিতরণ করেছি। মুজিব শতবর্ষ হিসেবে এই বছরকে বিশেষ গুরুত্ব দিয়ে সুবিধাভোগীদের সংখ্যা বাড়ানো হয়েছে।

ছিন্নমূল মানুষের তরে এই সমাজসেবামূলক কার্যক্রম চলমান থাকবে বলে জানায় গণমাধ্যমকর্মী জালাল উদ্দিন।

আরও পড়ুন: ইদ উপলক্ষে বিএসএফকে মিষ্টি উপহার দিলো বিজিবি

এসময় উপজেলা তাতীলীগের সহ সভাপতি কাইয়ুম রেজা, তরুণ সমাজকর্মী সেকান্দর আলী, উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও গণমাধ্যমকর্মী বেলাল উদ্দিন বিল্লাল, চট্টগ্রাম কলেজ ছাত্রলীগ নেতা ও উপজেলা ছাত্রলীগের কার্যনির্বাহী সদস্য মনির উদ্দিন রিহান, উপজেলা বঙ্গবন্ধু সৈনিকলীগ নেতা হারুন সোলতানসহ সমাজের বিশিষ্টজনেরা উপস্থিত ছিলেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *