মোংলায় সহকারি কমিশনার ভূমিসহ ৮ জনের করোনা শনাক্ত

মোংলায় সহকারী কমিশনার (ভূমি) নয়ন কুমার রাজবংশী সহ ৮ জনের করোনা শনাক্ত হয়েছে। নতুন আক্রান্তদের নিয়ে এ পর্যন্ত মোংলায় মোট ১৯ জনের করোনা শনাক্ত করা হয়েছে।

বৃহঃস্পতিবার (৯ জুলাই) মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডাঃ জীবিতেশ বিশ্বাস এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন,  সহকারি কমিশনার (ভূমি) নয়ন কুমার রাজবংশীসহ বৃহস্পতিবার (৯ জুলাই) মোংলা উপজেলায় নতুন করে ৮ জন করোনায় আক্রান্ত হয়েছেন। অন্যান্যরা হলেন- মোংলা পৌর এলাকার ময়লাপোতা মোড়ের সুলতান আহম্মেদ(৫৮), পিতা-আব্দুর রশিদ খান, মোঃ রনি (৩০), পিতা-মোহাম্মদ সেকেন্দার আলী (ইউএনও অফিস), সোনাইলতলা ইউনিয়নের উলুবুনিয়া গ্রামের শাহিনা খানম (৩০) স্বামী-মোঃরবিউল ইসলাম, মিঠাখালী ইউনিয়নের গোয়ালিরমেঠ এলাকার মোঃ মুকুল (৩২)।

এছাড়াও মোংলা ইপিজেডে কর্মরত আরো ৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন। তারা হলেন- সজিব কুমার দে( ৩২),পিতা-রাজ কুমার দে,  সুস্মিতা রানী (২২)স্বামী-সজিব কুমার, ইতি খান(২১) পিতা-ইমরান খান।

আরও পড়ুন: দেশে ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ৪১, আক্রান্ত ৩৩০৭

করোনা পজেটিভ এর সত্যতা স্বীকার করেছেন সহকারি কমিশনার( ভূমি) নয়ন কুমার রাজবংশী বলেন, আমার শরীরের তাপমাত্রা বেড়ে যাওয়ায় আমার সন্দেহ হয়, এ কারনে আমি করোনা পরীক্ষা করাই,আজ আমার রিপোর্ট পজেটিভ এসেছে।কিন্তু শারীরিক ভাবে আমি এখন সুস্থ আছি এবং বাসায় কোয়ারেনন্টাইনে  আছি।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *