রংপুর বিভাগ সমিতি, ঢাকা’র সভাপতি ধর্ম সচিব নূরুল ইসলামের করোনামুক্তি চেয়ে দোয়া

ছবি: সংগৃহিত

করোনা থেকে রংপুর বিভাগ সমিতি, ঢাকা’র সভাপতি ও ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের সচিব মো. নূরুল ইসলাম ও তাঁর পরিবারের সদস্যদের আরোগ্য কামনা করে এক ভার্চুয়াল দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৪ আগস্ট মে) রাতে জুম কনফারেন্সের মাধ্যমে এই দোয়া মাহফিল পরিচালনা করেন সমিতির সিনিয়র সদস্য মো. আনোয়ারুল গনি।

দোয়া মাহফিলে অন্যান্যের মধ্যে অংশগ্রহণ করেন রংপুর বিভাগ সমিতি, ঢাকা’র সাবেক সভাপতি মো. মাহফুজুর রহমান, বর্তমান সাধারণ সম্পাদক বাংলাদেশ পুলিশের বিশেষ শাখার ডিআইজি আবু কালাম সিদ্দিক,  পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের সচিব জিয়াউল হাসান, পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সচিব মো. রেজাউল আহসান,  পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সচিব মো. মেসবাহুল ইসলাম, জাতীয় দক্ষতা উন্নয়ন কর্তৃপক্ষের নির্বাহী চেয়ারম্যান (সচিব)  জি এম হাসিবুল আলম এবং পরিবেশ অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক মো. হুমায়ুন কবীরসহ সমিতির নির্বাহী কমিটির সদস্যবৃন্দ। সমিতির তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক সম্পাদক বরদা ভূষণ রায় লিটন জুম কনফারেন্সটি পরিচালনা করেন।

কোভিড-১৯ পরীক্ষার ফলাফল পজিটিভ আসার পর শনিবার ধর্মসচিব মো. নূরুল ইসলাম ও তাঁর স্ত্রী ফিরোজা বেগমকে ঢাকার কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আরও পড়ুন: সিনহা হত্যা মামলায় ওসি প্রদীপসহ সাত পুলিশের ফের ৪ দিনের রিমান্ড মঞ্জুর

ধর্ম মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী শেখ মো. আব্দুল্লাহ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ১৩ জুন রাতে মারা যাওয়ার পর থেকে ধর্মসচিবের ব্যস্ততা আরও অনেকগুন বেড়ে যায়। মন্ত্রণালয়ের দায়িত্ব পালনকালে নিজের শরীরেও করোনার সংক্রমণ হয়েছে। পরে স্ত্রী ফিরোজা বেগম এবং এই দম্পতির এক ছেলেও ভাইরাসটিতে সংক্রমিত হয়েছেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *