রাঙামাটিবাসীকে চিকিৎসা সামগ্রী দিল আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ উপ-কমিটি

সিভিল সার্জনের হাতে চিকিৎসা সামগ্রী তুলে দিচ্ছেন সাংসদ দীপঙ্কর তালুকদার

রাঙ্গামাটিতে করোনাের প্রকোপ দিন দিন বেড়েই চলছে। যা রাঙ্গামাটি জেলার জন্য খুবই ভয়ংকর সংকেত হতে চলছে বললেই চলে। আর এই করোনা মহামারিতে রোগীদের স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে রাঙামাটি সিভিল সার্জন ডাঃ বিপাশ খীসার হাতে চিকিৎসা সরঞ্জাম তুলে দিয়েছেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটির সংসদ সদস্য দীপংকর তালুকদার।

রবিবার (১২ জুলাই) সকালে দীপংকর তালুকদার এমপি তার নিজস্ব কার্যালয়ে করোনাকালীন সময়ে স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যান উপ-কমিটির পক্ষ থেকে দেয়া এইসব চিকিৎসা সামগ্রী রাঙামাটি সিভিল সার্জনের হাতে তুলে দেন।

এ সময়  উপস্থিত ছিলেন রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা, রাঙামাটি সাংবাদিক ফোরামের সভাপতি নন্দন দেবনাথ, সাধারণ সম্পাদক মিল্টন বাহাদুর সহ অন্যান্য কর্মকর্তা বৃন্দ।

আরও পড়ুন: লামায় গলায় ফাঁস দিয়ে কলেজছাত্রীর আত্মহত্যা

এ সময় রাঙামাটির সংসদ সদস্য দীপংকর তালুকদার বলেন, করোনা ভাইরাসের কারণে মানুষের জীবন-জীবিকা রক্ষায় আমরা নিয়োজিত আছি এবং যতটা সম্ভব সহযোগিতা করার চেষ্টা চালিয়ে যাচ্ছি। আমার বিশ্বাস যে, বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যান উপ-কমিটির পক্ষ থেকে দেয়া এই ছোট্ট সময়োপযোগী চিকিৎসা সহায়তা রাঙামাটি জেলা স্বাস্থ্য বিভাগকে করোনা মহামারির বিরুদ্ধে লড়াই চালিয়ে যেতে সাহায্য করবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *