রাজবাড়ীতে করোনায় সাবেক উপজেলা চেয়ারম্যানের মৃত্যু

রাজবাড়ী সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা বিএনপির সিনিয়র নেতা এ্যাডভোকেট এমএ খালেক করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…রাজিউন)।

শনিবার (২৯ আগষ্ট) রাত পৌনে ১১টার দিকে রাজধানীর বাংলাদেশ ইন্সটিটিউট অব হেলথ সায়েন্সেস জেনারেল হাসপাতালে হাসপাতালে চিকিৎধীন অবস্থায়  তিনি মারা গেছেন। এমএ খালেকের ছেলে এমএ খালেদ পাভেল বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত ১৩ই আগষ্ট তার বাবার নমুনা সংগ্রহ করার পর ১৬ আগষ্ট তার করোনা রির্পোটে পজিটিভ আসলে চিকিৎসকের পরামর্শে তিনি হোম আইসোলেশনে চিকিৎসা নিচ্ছিলেন।

১৮ আগষ্ট তার শারীরিক অবস্থা খারাপ হলে ওইদিন সকালে তাকে ঢাকা নিয়ে হাসপাতালে ভর্তি করা হয়।শনিবার সন্ধ্যায় তাকে লাইফ সার্পোটে নেয়া হয় এবং এদিন রাত ১০টা ৪০ মিনিটের দিকে মারা যান।

তার মৃত্যুতে শোক জানিয়েছেন রাজবাড়ী-১ আসনের সাবেক এমপি ও জেলা বিএনপির সাবেক সভাপতি আলী নেওয়াজ মাহমুদ খৈয়াম ও রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী।

উল্লেখ্য, রাজবাড়ীতে এ পর্যন্ত করোনায় মোট ২১ জনের মৃত্যু হয়েছে বলে জানিয়েছে জেলা স্বাস্থ্যবিভাগ। আর করোনায় আক্রান্তের সংখ্যা ২ হাজার ৫৬৩ জন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *