র‍্যাবের পৃথক অভিযানে বিদেশি মদ, ফেনসিডিল ও ইয়াবাসহ আটক তিন

আটক সরোয়ার আলম

ফেনী জেলার মহিপাল ও কক্সবাজার জেলার চকরিয়া থানাধীন ফাশিয়াখালী এলাকায় পৃথক অভিযান চালিয়ে বিদেশি মদ, ফেনসিডিল ও ইয়াবাসহ মোট তিনজনকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

অভিযানে ৬৩ বোতল ফেনসিডিল, ২৮ বোতল বিদেশি মদ ও ৪ হাজার ৮২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে জানিয়েছে র‍্যাব।

বুধবার (১ জুলাই) ফেনী সদর মহিপাল এলাকায় অভিযান চালিয়ে সরোয়ার আলম শুভ (১৯) নামে একজনকে আটক করেছে র‍্যাব-৭।

আটক সরোয়ার আলম শুভ কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম গিনাগাজী এলাকার মো. সেলিমের ছেলে।

সরোয়ার আলম শুভর কাছ থেকে ৬৩ বোতল ফেনসিডিল, ২৮ বোতল বিদেশি মদ উদ্ধার করা হয়েছে। এছাড়া মাদক পরিবহনে ব্যবহৃত একটি পিকআপ জব্দ করা হয়েছে বলে জানান র‍্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাহমুদুল হাসান মামুন।

মো. মাহমুদুল হাসান মামুন আরও জানান, এসব মাদক নিয়ে কুমিল্লা থেকে চট্টগ্রামের দিকে যাচ্ছিলেন সরোয়ার আলম শুভ। তাকে ফেনী সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

এদিকে কক্সবাজার জেলার চকরিয়া থানার ফাশিয়াখালী এলাকায় অভিযান চালিয়ে ৪ হাজার ৮২০ পিস ইয়াবাসহ দুইজনকে আটক করেছে র‍্যাব-৭ এর একটি বিশেষ টিম।

আটক উমর ফারুক ও গিয়াস উদ্দিন

আটক দুই ইয়াবা ব্যবসায়ী হলো-চকরিয়া উপজেলাধীন ফাশিয়াখালী এলাকার ওসমান গণির ছেলে মো. উমর ফারুক (২৪) ও আহমুদুর রহমানের ছেলে মো. গিয়াস উদ্দিন (২০)।

আরও পড়ুন: নকল হ্যান্ড স্যানিটাইজার ও নিম্নমানের মাস্কসহ আটক এক

এ বিষয়ে র‍্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাহমুদুল হাসান মামুন বলেন, চকরিয়া থানাধীন ফাশিয়াখালী এলাকায় অভিযান চালিয়ে ৪ হাজার ৮২০ পিস ইয়াবাসহ দুইজনকে আটক করেছে র্যাব-৭ এর একটি বিশেষ টিম। আটক দুইজনকে চকরিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *