লক্ষীপুরে ছেলের হাতে মায়ের খুন

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় ধারালো দা দিয়ে নিজের মাকে জবাই করে হত্যা করেছে ছেলে। শুক্রবার সকালে উপজেলার সোনাপুর ইউনিয়নের রাখালীয়া গ্রামে সর্দরবাড়ীতে এ ঘটনা ঘটে। নিহত শেফালী বেগম ওই গ্রামের হোসেন আলীর স্ত্রী। গ্রামবাসী ঘাতক ছেলে জাফর হোসেনকে আটক করে পুলিশে দিয়েছে।

নিহত শেফালী বেগমের বড় ছেলে জসিম উদ্দিন জানায়, গত কয়েক মাস ধরে জাফর বন্ধুদের সাথে আড্ডা দিয়ে মাদকাসক্ত হয়ে অনেক টাকা ঋণ হয়েছে। জাফর হোসেন এই টাকার জন্য বিভিন্ন সময়ে তার মায়ের কাছে অর্থ দাবি করতো এবং অশালীন আচরন করতো।

শুক্রবার (২৮ আগষ্ট) সকালে মায়ের সাথে বাকবিতন্ডার একপর্যায়ে তার মাকে বিছানায় ফেলে দা দিয়ে গলাকেটে হত্যা করে। ঘটনার সময় প্রতিবেশীরা ছুটে এসে তাকে আটক করতে সক্ষম হয়।

খবর পেয়ে রায়পুর থানা পুলিশ সকাল সাড়ে ১০টার দিকে ঘটনাস্থলে গিয়ে গ্রামবাসীর কাছ থেকে জাফর হোসেনকে তাদের হেফাজতে নেয়। একই সাথে পুলিশ শেফালী বেগমের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

আরও পড়ুন: প্রেমের টানে ভারতীয় এক সন্তানের জননী এখন বাংলাদেশে

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল জলিল বলেন, আটক জাফরের বিরুদ্ধে থানায় হত্যা মামলা দায়ের করে তাকে আদালতে সোপর্দ করা হবে। ছেলের মাদক সেবনের বিরোধের কারণে হত্যাকান্ড হয়েছে বলে প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *