লালমনিরহাটে করোনায় মারা গেলেন ইউপি চেয়ারম্যান

লালমনিরহাটের কালীগঞ্জ  উপজেলার দলগ্রাম ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা আলহাজ্ব খ ম শফিকুল আলম খন্দকার খোকা (৭৫) করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন।

বৃহস্পতিবার (২৭ আগস্ট) রাত সাড়ে ১২টায় চিকিৎসাধীন অবস্থায় রংপুর ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালে তিনি মারা যান। তার বড় ছেলে মোফাখারুল ইসলাম রাসেল মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, বাবা হার্ট অ্যাটাক করলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয় পরে জ্বর সর্দি দেখা দিলে তাকে গত ২২ আগস্ট করোনা নমুনা সংগ্রহ করে পাঠালে তার করোনা পজিটিভ আসে। করোনা আক্রান্ত হয়ে রংপুর ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালে তিনি মারা যান।

দলগ্রাম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব খ ম শফিকুল আলম খন্দকার খোকা জাতীয় পার্টি থেকে গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগে যোগদান করে তৃতীয় বারের মত চেয়ারম্যান নির্বাচিত হন। তার বাড়ি উপজেলার দলগ্রাম ইউনিয়নের গ্যাগরা গ্রামে। দুই ছেলে, এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন তিনি।

আরও পড়ুন: লক্ষীপুরে ছেলের হাতে মায়ের খুন

লালমনিরহাটের সিভিল সার্জন ডা. নির্মলেন্দু রায় বিষয়টি নিশ্চিত করে জানান, করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রংপুর ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালে মারা যান ইউপি চেয়ারম্যান আলহাজ্ব খ ম শফিকুল আলম খন্দকার খোকা।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *