শিবচরে পদ্মায় গোসল করতে নেমে এক মাদ্রাসা ছাত্রের মৃত্যু

মাদারীপুর জেলার শিবচর উপজেলার  মাদবরেরচর নামক স্থানে পদ্মায়  গোসল করতে নেমে পানিতে ডুবে আবু সুফিয়ান (১৪)নামে এক মাদ্রাসা ছাত্রের মৃত্যু হয়েছে।

সোমবার (১৩ জুলাই) শিবচর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ ঘটনার সততা নিশ্চিত করেন।

পুলিশ সুত্রে জানা যায়, মাদ্রাসা ছাত্র আবু সুফিয়ান ৫ দিন আগে মাদবরেরচর এলাকায় তার বোনের বাড়িতে বেড়াতে গিয়েছিলো । আজ দুপুরে তার এক ভাগিনাকে নিয়ে বোনের বাড়ির পাশে পদ্মা নদীতে গোসল করতে যায়।পরে নদীতে সাঁতার কাটতে গিয়ে স্রোতের টানে ডুবে যায় সুফিয়ান ।এসময় তার ভাগিনার চিৎকারে আসেপাশের লোকজন এগিয়ে এসেও  উদ্বার করতে পারেনি তাকে।খবর পেয়ে শিবচর ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌছে।কিন্তু ফায়ার সার্ভিসের ডুবরি দল না থাকায় তারাও উদ্বার করতে ব্যার্থ হন।

পরে শিবচরের বড়দোয়ালী এলাকার ডুবরী জাহাঙ্গীর আলম শিকদার ১ ঘন্টা চেষ্টা করে বিকেল ৪ টার দিকে তাকে উদ্বার করে।পরে পরিবারের লোকজন বিকেল সাড়ে চারটার দিকে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্য ঘোষনা করেন।

শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক মোঃ রাকিবুল ইসলাম বলেন, পানিতে ডুবে মারা যাওয়া ছেলেটি হাসপাতালে আনার আগেই মৃত্যু হয়।

মৃত আবু  সুফিয়ানের  বাড়ি শিবচর উপজেলার বাশকান্দি ইউনিয়নের পূর্ব মিজাররচর গ্রামে তার পিতার নাম  হাফেজ কামাল হোসেনের বলেও পুলিশ জানায়  ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *