শোকাবহ আগস্টে শেখ হাসিনা মানব কল্যাণ সোসাইটির ত্রাণ বিতরণ

শোকাবহ
শোকাবহ

সাভার, আশুলিয়া, দক্ষিণখান, খিলগাঁও, হাতিরঝিল, শাহজাহানপুরসহ দেশের বিভিন্ন এলাকায় শোকাবহ আগস্ট উপলক্ষে শেখ হাসিনা মানব কল্যাণ সোসাইটি বাংলাদেশের উদ্যোগে, কামরুল হাসানের পক্ষ থেকে সারা বাংলাদেশ অসহায় দরিদ্র দুস্থ ও ছিন্নমূল মানুষের মধ্যে (চাল, আটা ও আলু) ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

কর্মসূচি চলাকালে এক প্রশ্নের উত্তরে সংগঠনের মহাসচিব মো. কামরুল হাসান বলেন, শেখ হাসিনার বাংলাদেশে আর কেউ অনাহারে থাকবে না, এবং মানবিক উদ্যোগে আশ্রয়হীন মানুষের জন্য নতুন নতুন ঘর ও ধর্মীয় প্রতিষ্ঠান হিসেবে মসজিদ, মাদরাসা নির্মাণ করে দেওয়া হচ্ছে এবং পর্যায়েক্রমে আরও করে দেওয়া হবে। পর্যায়ক্রমে আমরা সকল জায়গাতে খাদ্য পৌছে দিব এটাই হচ্ছে আমাদের সংগঠনের মূল উদ্দেশ্য। এটি কোন রাজনৈতিক সংগঠন নয়, এটি একটি মানবিক সংগঠন।

সংস্থার মহাসচিব কামরুল হাসানের নিজস্ব অর্থায়নে ৯০০ পরিবারের মাঝে বিতরন কার্যক্রম চলছে। এটি একটি চলমান প্রক্রিয়া বলে জানান, সংস্থাটির মহাসচিব ও সাধারণ সম্পাদক।

বৃহস্পতিবার দুপুরে ঢাকাস্থ শাহজাহানপুরের গাউসুল আজম জামে মসজিদ এলাকায় ১৫০ জন অসহায় দুস্থ ও অনাহারী পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণের মাধ্যমে তৃতীয় দিনের কার্যক্রম শুরু করেন পরবর্তীতে খিলগাঁও ত্রিমোহনী মাদ্রাসায় ৫০ জন এতিম ছাত্রদের মধ্যে বিতরণের পরে রামপুরাস্থ কয়েকটি মসজিদ-মাদ্রাসায় এ সকল খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

সবশেষে রাজধানী দক্ষিণখানে নিন্ম আয়ের মানুষের মধ্যে সাংবাদিক ও শ্রমিকনেতা আশিক মাহমুদের সৌজন্যে ১০০ পরিবারকে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *