সাদুল্লাপুরে নলডাঙ্গা ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষের অপসারণ দাবিতে মানববন্ধন

চার পুলিশ হত্যা মামলা ও জামায়াত নেতা মো. আবুল কাশেমকে গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার নলডাঙ্গা ডিগ্রি কলেজের অধ্যক্ষ হিসেবে দায়িত্ব দেওয়ার প্রতিবাদে ও দ্রুত অপসারণের দাবিতে সম্প্রতি নলডাঙ্গা শহীদ মিনারের সামনে মানববন্ধন করা হয়েছে।

নলডাঙ্গা মুক্তিযুদ্ধের চেতনা ও স্বাধীনতার স্বপক্ষের সাধারণ জনগণের আয়োজনে মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন সাদুল্লাপুর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অধ্যক্ষ জাকারিয়া খন্দকার, সহসভাপতি খন্দকার জিল্লুর রহমান, মোজাহারুল ইসলাম, নলডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইসমাইল হোসেন সরকার, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. চাঁন মিয়া, যুবলীগ নলডাঙ্গা ইউনিয়ন শাখার যুগ্ম আহবায়ক শাহরিয়ার ইসলাম রাসেল প্রমুখ।

বক্তারা বলেন, নলডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের বহিস্কৃত সাধারণ সম্পাদক ও নলডাঙ্গা ডিগ্রি কলেজের সদ্য হাইকোর্ট কর্তৃক অব্যাহতিপ্রাপ্ত গভর্নিং বডির সভাপতি মো. তরিকুল ইসলাম নয়ন স্বাধীনতার বিপক্ষের শক্তি একজন জামায়াত নেতা ও বামনডাঙ্গার চার পুলিশ হত্যা মামলার আসামী মো. আবুল কাশেমকে নিয়ম-নীতি উপেক্ষা করে ভারপ্রাপ্ত অধ্যক্ষ হিসেবে দায়িত্ব দিয়েছেন।

শুধু তাই নয়, মো. আবুল কাশেম কয়েকটি নাশকতা মামলারও চার্জশীটভুক্ত অন্যতম আসামী। কিন্তু মো. আবুল কাশেম প্রভাষক হওয়া সত্বেও কয়েকজন জ্যেষ্ঠ সহকারি অধ্যাপক থাকলেও তাদেরকে দায়িত্ব দেওয়া হয়নি। এছাড়াও ইউনিয়ন জামায়াতের আমীর মাওলানা আব্দুল হালিমের ছেলে শিবির নেতা সাজ্জাদ হোসেনকে কাজী হিসেবে নেওয়ার পায়তারা চলছে। তাই বক্তারা অবিলম্বে মো. আবুল কাশেমকে অধ্যক্ষের দায়িত্ব থেকে সরিয়ে দেওয়ার দাবি জানিয়েছেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *