সাফা আন্তর্জাতিক অ্যাওয়ার্ড পেল বাংলাদেশ ফাইন্যান্স

সাফা

সাফা

সেরা আর্থিক প্রতিবেদন প্রকাশে আন্তর্জাতিক পরিমণ্ডলেও নিজেদের অবস্থান সুদৃঢ় করল বাংলাদেশ ফাইন্যান্স লিমিটেড। এরই ধারাবাহিতায় এবার জিতে নিলো সাউথ এশিয়ান ফেডারেশন অব অ্যাকাউন্টেন্টস্ (সাফা) অ্যাওয়ার্ড।

সম্প্রতি দ্য ইন্সটিটিউট অব চার্টার্ড অ্যাকাউন্টেন্টস্ অব শ্রীলঙ্কা, কলম্বো থেকে ভার্চুয়ালি সাফা বেস্ট প্রেজেন্টেড অ্যানুয়াল রিপোর্টিং অ্যাওয়ার্ড-২০২০ এর আয়োজন করা হয়। সাফা’র পক্ষ থেকে আইসিএবি’র সভাপতি মো. শাহাদৎ হোসেন এফসিএ ওই পুরস্কার প্রদান করেন।

পুরস্কার বিতরণকালে তার সঙ্গে ছিলেন সাফা’র উপদেষ্টা এ. কে. এম. দেলোয়ার হোসাইন এফসিএমএ, মাহমুদুল হাসান খসরু, সাবেক সভাপতি, আইসিএবি এবং আইসিএবি’র কাউন্সিল সদস্য মো. হুমায়ুন কবীর এফসিএ প্রমুখ।

এবার আর্থিক সেবাখাতে সেরার পুরস্কার গেছে আইডিএলসির ঘরে, বাংলাদেশ ফাইন্যান্স হয়েছে ফার্স্ট রানার আপ।

বুধবার (৯ ফেব্রুয়ারি) বিকালে রাজধানীর কারওয়ানবাজারের সিএ ভবনের অডিটোরিয়ামে সীমিত পরিসরে সেরার স্বীকৃতি তুলে দিতে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। বাংলাদেশ ফাইন্যান্সের পক্ষে এতে পুরস্কার গ্রহণ করেন প্রতিষ্ঠানটির স্বতন্ত্র পরিচালক ও অডিট কমিটির চেয়ারম্যান মো. রোকনুজ্জামান এফসিএ এবং ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. কায়সার হামিদ।

এ বিষয়ে বাংলাদেশ ফাইন্যান্সের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা বলেন, আইসিএবি ও আইসিএসবি অ্যাওয়ার্ডের পর সাফার মতো আন্তর্জাতিক স্বীকৃতি তাদের এগিয়ে যাওয়ার দৃপ্ত পথচলাকে আরও গতিশীল করবে। এই অর্জনে দেশসেরা আর্থিক প্রতিষ্ঠানের লক্ষ্যে এগিয়ে যাওয়ার জন্য যে টার্গেট নির্ধারণ করা হয়েছে, তারও উন্মেষ ঘটবে বলেও জানিয়েছেন কায়সার হামিদ।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ ফাইন্যান্সের গ্রুপ সিএফও মো. সাজ্জাদুর রহমান ভূইয়া এবং হেড অব ফাইন্যান্স অমিতাভ দেবনাথ এফসিএ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *