সুন্নতে খাতনার দাওয়াত দেয়াকে কেন্দ্র করে সংঘর্ষে আটজন আহত

 

 

 

ঝিনাইদহের শৈলকুপা উপজেলার মনোহরপুর গ্রামে সুন্নতে খাতনার দাওয়াত দেয়াকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে অন্তত ৮জন আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে শুক্রবার আনুমানিক বিকেল ৪টার দিকে। আহতদের মধ্যে ৩জনকে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা প্রদান করে উন্নত চিকিৎসার জন্য ২জনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেছেন। অন্যান্যদের স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শৈলকুপা উপজেলার মনোহরপুর গ্রামের রফিকুল ইসলামের সঙ্গে দীর্ঘদিন ধরে প্রতিবেশী রাজিবের জমা-জমি নিয়ে বিরোধ চলে আসছিলো। এমতাবস্থায় রফিকুল তার ছেলের সুন্নতে খাতনার অনুষ্ঠানে দাওয়াত না দিলে আরো ক্ষিপ্ত হন রাজিব। বিকেলে কয়েকজনকে সঙ্গে নিয়ে ওই বাড়িতে গিয়ে ধারালো অস্ত্র দিয়ে রফিকুলকে কুপিয়ে আহত করেন তারা। এ নিয়ে তাৎক্ষণিকভাবে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষের সৃষ্টি হয়।
শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সংঘর্ষের ঘটনায় জড়িত থাকার অভিযোগে এখন পর্যন্ত ৩জনকে আটক করা সম্ভব হয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *