স্কুলছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ; থানায় মামলা

লালমনিরহাটের আদিতমারীতে এক স্কুলছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ঐ ছাত্রী বাদী হয়ে ধর্ষণকারীর বিরুদ্ধে আদিতমারী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছে।

মামলা সূত্রে জানা গেছে, ছাত্রী স্কুলে আসা-যাওয়ার সময় লালমনিরহাট সদর উপজেলার মোগলহাট কর্ণপুর এলাকার আব্দুলের ছেলে মিঠু মিয়া (২১)-এর সাথে ৬/৭ মাস পূর্ব থেকে প্রেমের প্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করে আসছিল। এক পর্যায়ে বিয়ের প্রলোভনের কথা বলে তাদের মাঝে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সম্পর্ক চলা অবস্থায় প্রেমিক মিঠু নানা সময়ে মেয়েটির সাথে শারীরিক সম্পর্ক করতে চায়। মেয়েটি রাজি না হওয়ায় মঙ্গলবার (১৬ জুন) ঘরের দরজা ভেঙে প্রবেশ করে মুখ চেপে ধরে জোরপূর্বক তাকে ধর্ষণ করে। পরে তার চিৎকারে তার ভাই ও ভাবি এগিয়ে আসেন এবং মিঠুকে আটক করেন। এক পর্যায়ে মিঠু তার হাতে থাকা ধারালো অস্ত্র দিয়ে তাদেরকে আহত করে পালিয়ে যায়।

স্থানীয়রা তাদেরকে আহত অবস্থায় উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা শেষে পরদিন বুধবার (১৭ জুন) আদিতমারী হাসপাতালে ভর্তি করান।

আরও পড়ুন: নাটোরে চাঁদাবাজির অভিযোগে আওয়ামীলীগ ও যুবলীগ নেতা গ্রেফতার

ছাত্রীর অভিযোগের প্রেক্ষিতে পুলিশ উদ্ধার করে ডাক্তারি পরিক্ষার জন্য গতকাল বৃহস্পতিবার লালমনিরহাটে পাঠায়। এ ঘটনায় বুধবার (১৭ জুন) ছাত্রী বাদী হয়ে প্রতারক প্রেমিক মিঠু মিয়ার নামে আদিতমারী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করে।

আদিতমারী থানার ওসি সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে এবং আসামিকে গ্রেফতার-অভিযান অব্যাহত আছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *