হতদরিদ্র সিএনজি চালকদের পাশে সমাজকর্মী ফাতেমা

হতদরিদ্র সিএনজি চালকদের মাঝে উপহার তুলে দিচ্ছেন সমাজকর্মী ফাতেমা

কক্সবাজারের পেকুয়ায় করোনা সংকটে অর্থনৈতিকভাবে পিছিয়ে পড়া সিএনজি চালকদের পাশে দাঁড়ালেন উজানটিয়া ইউনিয়ন মহিলা আওয়ামীলীগের সভানেত্রী ও সমাজকর্মী ফাতেমা বেগম। ইদুল আযহাকে সামনে রেখে ব্যক্তিগত তহবিল থেকে হতদরিদ্র চালকদের মাঝে নিত্যপ্রয়োজনীয় খাদ্যদ্রব্য বিতরণ করেন তিনি।

শুক্রবার (৩১ জুলাই) বিকেল ২টার দিকে উপজেলার উজানটিয়া ইউনিয়নের নিজ বাসায় এ খাদ্যদ্রব্য বিতরণ কর্মসূচি সম্পন্ন হয়।

সিএনজি চালক মো. কালু বলেন, লকডাউনের শুরু থেকে আমরা সিএনজি চালকরা বেশ কষ্টে দিনাতিপাত করছিলাম। ফাতেমা আপা করোনা প্রকোপের শুরু থেকে বিভিন্নভাবে মানুষকে সহযোগিতা করে আসছে। কষ্টের কথাগুলো ওনাকে বলার সাথে সাথে আদের পাশে দাঁড়িয়েছেন। আমরা ওনার প্রতি কৃতজ্ঞ।

সমাজকর্মী ফাতেমা বলেন, করোনার কারনে বিভিন্ন পেশাজীবিরা নানা প্রতিবন্ধকতার মুখে পড়েছে। প্রায় সকলের উপার্জন কমে গেছে। চেষ্ঠা করছি কষ্টে থাকা মানুষের পাশে দাঁড়াতে।

উল্লেখ্য, করোনা পরিস্থিতির কারনে সৃষ্ট সংকট মোকাবিলায় সমাজকর্মী ফাতেমা বেগম শুরু থেকেই অসহায় জনগোষ্ঠীর পাশে দাঁড়িয়েছেন। এই পর্যন্ত পাঁচ দফায় প্রায় এক হাজার পরিবারকে নগদ অর্থসহ বিভিন্ন প্রকার ত্রাণ সহায়তা দিয়েছেন তিনি। যা অত্র এলাকার রাজনৈতিক ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ স্বাগত জানিয়ে সমাজের অন্যান্য বিত্তশালীদের এভাবে এগিয়ে আসার জন্য অনুরোধ করেছেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *