৩০ বছরে দেশে ৫ লাখের অধিক ঘরমুখী নারীকে ক্ষমতায়িত করেছে শক্তি ফাউন্ডেশন

৩০ বছরে

৩০ বছরে

নারীকে ‘স্বাবলম্বী’ ও ক্ষমতায়নের মাধ্যমে জীবনে পরিবর্তন আনার অভিষ্ট লক্ষ্য নিয়ে কাজ শুরু করা শক্তি ফাউন্ডেশন ৩০ বছরে পা দিয়েছে। এই দীর্ঘ পথচলায় সমাজে পিছিয়ে পড়া নারীদের নানামুখী প্রশিক্ষণ, ক্ষুদ্র অর্থায়নের মাধ্যমে উদ্যোক্তায় পরিণত করে। এই ৩০ বছরে দেশে ৫ লাখের অধিক ঘরমুখী নারীকে ক্ষমতায়িত করেছে সংস্থাটি।

শুক্রবার রাজধানীর গুলশানস্থ বিচারপতি শাহাবুদ্দিন পার্কে বর্ণাঢ্য এক আয়োজনের মধ্য দিয়ে প্রতিষ্ঠানটির বর্ষপূর্তি পালন করা হয়।

অনুষ্ঠানে শক্তি ফাউন্ডেশনের  কর্মী ও সদস্যদের নিয়ে আয়োজিত দিনব্যাপী অনুষ্ঠানে শক্তির সদস্য ও তাদের তৈরি সামগ্রী প্রদর্শনী ও বিক্রয়, শক্তি স্বাস্থ্য ক্যাম্প এবং সমৃদ্ধি প্রোগ্রামসমূহ আলোচনা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র মো: আতিকুল ইসলাম, বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্ণর ড. মোহাম্মদ ফরাসউদ্দিন, মাইক্রো ক্রেডিট অথোরিটির ভাইস চেয়ারম্যান মোঃ ফসিউল্লাহ, ইউসেপের চেয়ারম্যান পারভীন মাহমুদ, শক্তি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সদস্য ও চেয়ারম্যান মাহবুবা আক্তার, ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক হুমায়রা ইসলাম, উপ নির্বাহী পরিচালক ইমরান আহমেদ সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *