মোংলায় অসহায় পরিবারের মাঝে ‘সার্ভিস বাংলাদেশ’ এর ইদ উপহার

আকাশ ইসলামঃ “দেশকে ভালবেসে, অসহায় মানুষের পাশে” এই লক্ষ্যকে সামনে রেখেই প্রতিবারের ন্যায় এইবারও দেশের এমন দূর্যোগকালীন সময় ৯০ টি অসহায় পরিবারে মাঝে ইদ খাদ্যদ্রব্য দিয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দিল “সার্ভিস বাংলাদেশ” নামের একটি সংগঠন।

শুক্রবার (২২ শে মে) সকালে বাগেরহাটের মোংলায় ৭ নং কলেজ রোডে টি,এস,আই শিক্ষা একাডেমি এর “সার্ভিস বাংলাদেশ” এর অস্থায়ী কার্যলয়ে এই খাদ্যদ্রব্য উপহার প্রদান করা হয়।

খাদ্যদ্রব্য উপহার প্রদানকালে উপস্থিত ছিলেন শেখ আব্দুল হাই ব্লাড ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব কামরুজ্জামান জসিম। তিনি বলেন, করোনাকালের এমন দূর্যোগপূর্ণ সময়ে একঝাঁক তরুন যেভাবে অসহায় মানুষের কথা ভেবে এমন কার্যক্রম হাতে নিয়েছে তা অবশ্যই প্রশংসার দাবীদার।

এ বিষয়ে “সার্ভিস বাংলাদেশ” এর সভাপতি মোঃ মোস্তাফিজুর রহমান মিলন বলেন, আমরা দরিদ্র মানুষের সাথে প্রতিবারের মত এই বারও ঈদের খুশি ভাগ করে নেওয়ার লক্ষ্যে ৯০ টি পরিবার কে সেমাই, চিনি, দুধ ইত্যাদী খাদ্যদ্রব্য বিতরন করেছি।

এ সময়ে “সার্ভিস বাংলাদেশ” এর সদস্যবৃন্দ এর মধ্যে উপস্থিত ছিলেন মোস্তাফিজুর রহমান মিলন, মাওলানা আব্দুর রউফ, আল-আমীন, আবু বকর সিদ্দিক, মোঃ আব্দুল জব্বার, সাইফ, মিরাজ মল্লিক,ইয়ামিন, ইব্রাহিম, রবিউল মোল্লা, ফয়সাল, আকাশ ইসলাম সহ আরো অনেকে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *