চৌগাছায় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত


বাংলাদেশ আওয়ামীলীগ চৌগাছা উপজেলা শাখা কর্তৃক আয়োজিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম শুভ জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যশোর ২ (চৌগাছা-ঝিকরগাছা) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অঃ) জনাব মোঃ নাসির উদ্দীন।
অনুষ্ঠানে সকল অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দকে নিয়ে কেক কাটা হয়। এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুসাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করা হয়।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চৌগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান ডঃ মোঃ মোস্তানিছুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা ইরুফা সুলতানা, চৌগাছা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সাইফুল ইসলাম সবুজ ও পৌরসভা মেয়র নূর উদ্দীন আল মামুন হিমেল।

এছাড়াও উক্ত অনুষ্ঠানে চৌগাছা উপজেলা আওয়ামী লীগ এবং অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন আওয়ামী লীগের চৌগাছা উপজেলার সিনিয়র সহ-সভাপতি জনাব মোঃ সহিদুল ইসলাম মিয়া।

মর্নিংনিউজ /আই/শাশি

Spread the love

শিবলী শাহরিয়ার, জেলা প্রতিনিধি(যশোর)

Leave a Reply

Your email address will not be published.

Next Post

তবে কি এলডোরাডো বাংলাদেশে! নাকি তার আশেপাশেই?

বুধ সেপ্টে ২৮ , ২০২২
দেশের সর্ববৃহৎ স্থলবন্দর বেনাপোল থেকে আবারও স্বর্ণের বার উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। গত ২৭ সেপ্টেম্বর মঙ্গলবার সন্ধ্যায় বেনাপোল পোর্টের পাশবর্তী এলাকা থেকে পাচারকারীর এক মটর সাইকেল জব্দ করে বিজিবি। সেই মোটরসাইকেলকে ঘিরেই রহস্যজট খোলে। স্বর্ণের বার উদ্ধার হয় ১৮ টি, কিন্তু ধরা যায় নি পাচারকারীকে। ৪৯ বিজিবি ব্যাটালিয়ন […]