দেশে একদিনে করোনায় মৃত্যু ৩৫, শনাক্ত ৩০০৯

দেশে করোনায় (কোভিড-১৯) আক্রান্ত হয়ে আরও ৩৫ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মারা গেছেন ৩ হাজার ৩৫ জন। গত ২৪ ঘণ্টায় নতুন করে আক্রান্ত হয়েছেন ৩ হাজার ৯ জন। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা ২ লাখ ৩২ হাজার ১৯৪ জন।

বুধবার (২৯ জুলাই) দুপুরে রাজধানীর মহাখালীতে স্বাস্থ্য অধিদপ্তরে মিডিয়া বুলেটিনে এ তথ্য জানান অতিরিক্ত মহা-পরিচালক অধ্যাপক নাসিমা সুলতানা।

অতিরিক্ত মহা-পরিচালক জানান, গত ২৪ ঘণ্টায় ১৪ হাজার ১২৭ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে সর্বোচ্চ ৩ হাজার ৯ জনের দেহে কোভিড-১৯ সংক্রমণ পাওয়া গেছে। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা ২ লাখ ৩২ হাজার ২৯২ জন। গত ২৪ ঘণ্টায় ৩৫ জনের মৃত্যু হয়েছে। করোনায় এ পর্যন্ত ৩ হাজার ৩৫ জনের মৃত্যু হয়েছে।

অধ্যাপক নাসিমা সুলতানা জানান, গত ২৪ ঘণ্টায় কোভিড-১৯ সংক্রমণ থেকে মুক্ত হয়েছেন ২ হাজার ৮৭৮ জন। এ পর্যন্ত সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ১ লাখ ৩০ হাজার ২৯২ জন।

আরও পড়ুন : মোবাইলে অডিও বার্তায় প্রধানমন্ত্রীর ইদ শুভেচ্ছা

এদিকে সারা বিশ্বে এখন পর্যন্ত ১ কোটি ৬৬ লাখ ৬৪ হাজার ৯৬৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন। মারা গেছেন ৬ লাখ ৫৮ হাজার ৯১৪ জন। বিপরীতে সেরে উঠেছেন ১ কোটি ৪ লাখ ৭২ হাজার ৮৪২ জন। বাংলাদেশে এখন পর্যন্ত করোনায় মৃত্যু হয়েছে ৩ হাজার ৩৫ জনের। মোট আক্রান্ত হয়েছেন ২ লাখ ৩২ হাজার ১৯৪ জন।

অনলাইন ডেস্ক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

চবি মেডিকেল সেন্টারকে হাই ফ্লো ন্যাজাল ক্যানুলা দিলো সূফি মিজান ফাউন্ডেশন

বুধ জুলা ২৯ , ২০২০
মানবিক সংগঠন “এসো মানুষের জন্য কিছু করি” এর উদ্যাগে সূফি মিজান ফাউন্ডেশনের পক্ষ থেকে করোনা আক্রান্ত রোগীর চিকিৎসার জন্য একটি হাই ফ্লো ন্যাজাল ক্যানুলা (এইচএসএনটি) চবি মেডিকেল সেন্টার এর জন্য প্রদান করা হয়। মঙ্গলবার (২৮ জুলাই) চবি মাননীয় উপাচার্যের পক্ষে এ ন্যাজাল ক্যানুলা গ্রহণ করেন চবি রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর এস […]