ইজিবাইক চালক সাখাওয়াত হত্যার রহস্য উন্মোচন ও আসামি গ্রেফতার

ঝিনাইদহ জেলার সদর উপজেলার পোড়াহাটি ইউনিয়নের চাপড়ি গ্রামের মাঠে ইজিবাইক চালক সাখাওয়াত হত্যার রহস্য উন্মোচন ও একজনকে গ্রেফতার করেছে ঝিনাইদহ জেলা গোয়েন্দা পুলিশের(ডিবি) সাইবার ইনভেস্টিগেশন পেলের সদস্যরা। বৃহস্পতিবার সকালে ঝিনাইদহ পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এ সকল তথ্য জানান ঝিনাইদহ পুলিশ সুপার জনাব মোহাম্মদ আশিকুর রহমান, বিপিএম, পিপিএম(বার)।

উল্লেখ্য যে, গত ১৫মে ২০২৩ রাত আনুমানিক ২:৩০ঘটিকার সময় চাপড়ি গ্রামের জনৈক রবিউল ইসলামের চায়ের দোকান থেকে ইজি বাইক চালক মোঃ সাখাওয়াত বিশ্বাস, পিতা- লুৎফর রহমান বিশ্বাস, সাং- দীঘলগ্রাম, থানা- শৈলকুপা, জেলা- ঝিনাইদহ তার সাথে থাকা তিনজন বন্ধুসহ ইজিবাইক যোগে বাড়ি যাওয়ার পথে জয়বাংলাগামী পাকা রাস্তার উপর পৌছেলে রাস্তার দুই পাশ থেকে দুষ্কৃতিকারীরা তাদের উপর অতর্কিত হামলা চালায়। ইজিবাইকটি নিয়ন্ত্রণ হারিয়ে মাঠের মধ্যে উল্টিয়ে যায়। তখন অজ্ঞাতনামা দুষ্কৃতিকারীদের সাথে ধস্তাধস্তির এক পর্যায়ে দুষ্কৃতিকারীরা সাখাওয়াত বিশ্বাস এর বুকের ডান পাশে ধারালো ছুরি ঢুকিয়ে দেয়। ফলে তার মৃত্যু হয় এবং তার সাথে থাকা বন্ধুরা দৌড়ে জীবন রক্ষা করে। মৃত সাখাওয়াতের পিতা লুৎফর রহমান বিশ্বাস বাদী হয়ে ঝিনাইদহ থানার মামলা নম্বর ৩৪, তারিখ ১৬/৫/২০২৩ খ্রিস্টাব্দ, ধারা-৩০২/৩৪ পেনাল কোড দায়ের করেন।

ঝিনাইদহ জেলার পুলিশ সুপার জনাব মোহাম্মদ আশিকুর রহমান, বিপিএম, পিপিএম(বার) উক্ত চাঞ্চল্যকর হত্যা মামলার ঘটনার মূল রহস্য উদঘাটনের জন্য থানা পুলিশের পাশাপাশি জেলা গোয়েন্দা পুলিশের সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল এর চৌকস অফিসার ও ফোর্সদের ছায়া তদন্তে নিয়োজিত রাখেন এবং তাদেরকে প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন। উক্ত দিকনির্দেশনা মোতাবেক সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেলের চৌকস টিম অক্লান্ত পরিশ্রম করে চাঞ্চল্যকর সাখাওয়াত হত্যা মামলার মূল রহস্য উদঘাটন করতে সক্ষম হয়। ৩১মে ২০২৩ সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল ডিবি ঝিনাইদহ ও ঝিনাইদহ থানার একটি টিম ঢাকায় অভিযান পরিচালনা করে হত্যাকাণ্ডে অংশগ্রহণকারী সক্রিয় সদস্য মোঃ জসিম উদ্দিন মিয়া(২৭), পিতা- মৃত শরিফুল মিয়া, সাং-মুরারিদহ, থানা ও জেলা ঝিনাইদহকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত জসিম লোমহর্ষক হত্যাকান্ডের ঘটনার বর্ণনা দেয়। সে জানায় ইতোপূর্বে তার সিলেট, ব্রাহ্মণবাড়িয়া, কিশোরগঞ্জ জেলার সহযোগীগণসহ দেশের বিভিন্ন জেলায় গিয়ে রাস্তায় ছিনতাইসহ বিভিন্ন অপরাধ মূলক কার্যক্রম করে থাকে।

 

মর্নিংনিউজ/বিআইএস

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *