খুলনায় ঠিকাদারি কাজের দ্বন্দে বলি এক স্কুলছাত্রী গুলিবিদ্ধ

স্কুলছাত্রী লামিয়া। ছবি: সংগৃহিত

খুলনায় মহানগরীর মিস্ত্রীপাড়া বাজা‌র এলাকার আরাফাত জামে মসজিদের সামনে ঠিকাদারি কাজের দ্বন্দে সময় ছোড়া গুলিতে লামিয়া (১৫) নামে ষষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রী গু‌লি‌বিদ্ধ হয়েছে।

শুক্রবার (২৮ আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে গুলিবিদ্ধের ঘটনাটি ঘটে।

স্কুলছাত্রী লামিয়া  খুলনার সরকারি ইকবালনগর বালিকা বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী।

স্থানীয় এলাকাবাসীরা জানান, নগরীর মিস্ত্রীপাড়া আরাফাত জামে মসজিদ এলাকার বা‌সিন্দা জামাল হোসেনের মেয়ে লামিয়া বেলা ১১টার দিকে বাসার গেটের সামনে দা‌ঁড়িয়ে ছি‌ল। এমন সময় বিপরীত পাশে ইউসুফ খাঁর বা‌ড়ির দিক থেকে শর্টগানের একটি গু‌লি এসে লামিয়ার বাম পায়ের ওপরের অংশে বিদ্ধ হয়। এতে সে অজ্ঞান হয়ে পড়ে। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে খুলনা মে‌ডিকেল কলেজ (খুমেক) হাসপাতালের সার্জা‌রি বিভাগে ভর্তি করা হয়।

স্থানীয়রা আরও জানান, বাবু খান রোডের সংস্কারের কাজ পেয়েছেন মিস্ত্রীপাড়ার বাসিন্দা ইউসুফ আলী সরদার। তাকে কিছু দুষ্কৃতকারী এই কাজটির জন্য চাপ দিচ্ছে। তারা কাজটা কিনতে চায়। তারা ইউসুফ আলীর বাড়ির সামনে আসলে ইউসুফ আলী সরদার দুটি গুলি করেন। যার একটি গুলি লক্ষ্যভ্রষ্ট হয়ে পাশের বাড়ির লামিয়ার পায় লাগে।

খুমেকের কর্তব‌্যরত চি‌কিৎসকরা বলেন, মেয়ে‌টির জীবনের ঝু‌ঁকি না থাকলেও পায়ের বড় ধরনের ক্ষ‌তি হতে পারে।

খুলনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল আলম  বলেন, এ ঘটনায় এখনো কেউ আটক হয়নি। পুলিশ পুরো বিষয় তদন্ত করছে। বিস্তারিত পরে জানানো হবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *