গৌরীপুরে আওয়ামীলীগের শান্তি সমাবেশ ও অবস্থান কর্মসূচি

 

বিএনপির ডাকা সকাল-সন্ধ্যা হরতালের প্রতিবাদে ময়মনসিংহের গৌরীপুরে হরতাল বিরোধী মিছিল ও শান্তি সমাবেশ করেছে স্থানীয় উপজেলা আওয়ামীলীগ। রোববার(২৯অক্টোবর) দুপুরে পৌর শহরের ধানমহাল উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয় থেকে উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের অংশগ্রহণে একটি হরতাল বিরোধী মিছিল বের হয়।

মিছিলে নেতৃত্ব দেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট নিলুফার আনজুম পপি ও সাধারণ সম্পাদক সোমনাথ সাহা। মিছিলটি পৌর শহর প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ের সামনে এসে শান্তি সমাবেশ করে।

কর্মসূচিতে অংশ নেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট নিলুফার আনজুম পপি, সাধারণ সম্পাদক সোমনাথ সাহা, উপজেলা আওয়ামীলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি হেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন আহমেদ, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল হোসেন জুয়েল, সাবেক সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ ও আব্দুল মুন্নাফ, সাবেক উপজেলা চেয়ারম্যান আলী আহাম্মদ খান পাঠান সেলভী, বোকাইনগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোসলেম উদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা, জাতীয় মহিলা শ্রমিকলীগের সভাপতি তাসলিমা ইয়াসমিন কলি ও সাধারন সম্পাদক জয়ন্তী রানী দাস, মহিলা ভাইস চেয়ারম্যান সালমা আক্তার রুবি, যুবলীগ নেতা কামাল হোসেন, পৌর যুবলীগের সভাপতি মেহেদি হাসান মিথুন, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন বাচ্চু, পৌর কাউন্সিলর মাসুদ মিয়া রতন, গৌরীপুর সরকারি কলেজের সাবেক ভিপি মাহফুজ উল্লাহ ও হাবিব উল্লাহ, উপজেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র সহসভাপতি নাজিমুল ইসলাম শুভ, সাবেক সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ রাসিক ও রামগোপালপুর ইউনিয়ন মহিলা শ্রমিকলীগের সভাপতি কামরুন নাহার প্রমুখ।

 

মর্নিংনিউজ/বিআই/ডিকে

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *