চট্টগ্রামে নারী শ্রমিককে ধর্ষণের অভিযোগে আটক ১

ছবি: মর্নিং নিউজ বিডি

চট্টগ্রামের বায়েজিদ থানার অক্সিজেন মোড় এলাকায় পার্কিং করা বাসে তুলে একটি প্রতিষ্ঠানের শ্রমিককে ধর্ষণের অভিযোগে মো. ইসমাইল (৩২) নামে একজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

মঙ্গলবার (৯ জুন) দুপুরে নগরের বায়েজিদ থানার শহিদনগর এলাকায় অভিযান চালিয়ে ধর্ষককে আটক করা হয় বলে র‍্যাব সূত্র জানায়। আটককৃত মো. ইসমাইল শহিদনগর এলাকার মো. আবু তাহেরের ছেলে।

র‍্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাহমুদুল হাসান মামুন মর্নিং নিউজ বিডিকে বলেন, বায়েজিদ থানার অক্সিজেন মোড় এলাকায় জোরপূর্বক বাসে তুলে একটি প্রতিষ্ঠানের শ্রমিককে ধর্ষণের অভিযোগে মো. ইসমাইল নামে একজনকে আটক করা হয়েছে। তাকে ইতোমধ্যে বায়েজিদ থানায় হস্তাস্তর করা হয়েছে।

রবিবার সকালে কর্মস্থলে যাওয়ার পথে অক্সিজেন মোড়ে অপেক্ষারত অভিযুক্ত ইসমাইল ওই নারী শ্রমিককে বাসে তুলে ধর্ষণ করছে বলে জানান র‌্যাব-৭ এর সহকারী পুলিশ সুপার কাজী মোহাম্মদ তারেক আজিজ। তিনি আরও জানান, পরে ওই নারী শ্রমিকের কাছ থেকে মোবাইল ফোন ও টাকা ছিনিয়ে নিয়ে ঘটনা কাউকে না জানাতে হুমকি দেয়। মেয়েটি ওইদিন ভয়ে কাউকে ঘটনার বিষয়ে জানায়নি।

সোমবার (৮ জুন) র‌্যাব-৭ কার্যালয়ে এসে লিখিত অভিযোগ দেওয়ার পরিপ্রেক্ষিতে অভিযানে নেমে র‍্যাব ধর্ষক ইসমাইলকে আটক করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ইসমাইল ধর্ষণের কথা স্বীকার করেছে বলে জানায় র‍্যাব।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *