চিতলমারীতে প্রতিপক্ষের হামলায় যুবক আহত, থানায় অভিযোগ

বাগেরহাটের চিতলমারীতে পুর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় এক যুবক গুরুতর আহত হয়েছে। তাকে চিতলমারী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় তিন জনের নাম উল্লেখ করে থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার দুর্গাপুর গ্রামে। জানা গেছে সোমবার(৮ এপ্রিল) সকাল ৯টায়, একই গ্রামের মরাই রায়ের ছেলে তপন ও স্বপন রায়, মন্মথ রায়ের ছেলে মনি শংকর ওরফে সজল রায়ের নের্তৃত্বে স্থানীয় খোকন কির্ত্তনিয়ার ছেলে যুগল কির্ত্তনিয়া (৩০) কে ইট ও লাঠি সোটা নিয়ে হামলা চালায়। এ হামলায় তার শরীরের বিভিন্ন স্থানে রক্তাত্ত জখম হয়। এ সময় তাকে স্থানীয় লোকজন চিতলমারী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ ব্যপারে চরবানীয়ারী ইউপির সাবেক ওয়ার্ড সদস্যা উন্নতি বিশ্বাস জানান, ভিকটীম যুগলের চাচাতো ভাই শেখর কির্তনিয়াকে পুর্ব শত্রুতার জের ধরে রবিবার রাতে ওই চক্রটি মার ধর করে। এর পরিপ্রেক্ষিতে ভিকটিম যুগল সালিশ ডাকে, সে অপরাধে তাকে এলোপাথাড়ী মারপিট করে রক্তাত্ত জখম করা হয়।

এব্যপারে চিতলমারী থানার অফিসার ইনচার্জ মো: ইকরাম হোসেন জানান, একটি অভিযোগ পেয়েছি। ঘটনার সত্যতা পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *