জার্নালিস্ট ইউনিটি অব বাংলাদেশের সভাপতি মফিদা, সম্পাদক কাওসার

জার্নালিস্ট

জার্নালিস্ট

জার্নালিস্ট ইউনিটি অব বাংলাদেশ (জ্যাব)-এর কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। আজ রবিবার সংগঠনের অস্থায়ী কার্যালয় ১৪ পুরানাপল্টনে এক সভায় সর্বসম্মতিক্রমে মফিদা আকবরকে (ইত্তেফাক) সভাপতি ও শাহীন কাওসারকে (মানবজমিন) সাধারণ সম্পাদক নির্বাচিত করে ২১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

কমিটি ঘোষণা করেন ঢাকা সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি এম এ কুদ্দুস।

কমিটির অন্যরা হলেন: সহ-সভাপতি মনিরুজ্জামান উজ্জ্বল (জাগো নিউজ), যুগ্ম-সম্পাদক জুবায়ের চৌধুরী (প্রতিদিনের সংবাদ), কোষাধ্যক্ষ খাজা খন্দকার (দৈনিক ডেসটিনি), সাংগঠনিক সম্পাদক মুশফিকুর রহমান (দৈনিক লাখোকণ্ঠ), দপ্তর সম্পাদক আনোয়ার সাদাত সবুজ (আজকালের খবর), প্রচার ও প্রকাশনা সম্পাদক শিবু কান্তি দাস (দৈনিক পূর্বকোণ), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এম.এম. আবিদুল ইসলাম রুবেল (প্রথম আলো), আইনবিষয়ক সম্পাদক আরাফাত মুন্না (বাংলাদেশ প্রতিদিন), আইসিটি সম্পাদক রীনা তুলি (যুগান্তর)।

কার্যনির্বাহী সদস্যরা হলেন- আইয়ুব ভূঁইয়া (বাসস), শামীমুল হক (মানবজমিন), এম এ কুদ্দুস (সংবাদ), শাহাদাত রানা (এটিএন নিউজ), কাজল ঘোষ (মানবজমিন), আনোয়ার কাইয়ুম কাজল (একুশে টিভি), সুদেব শাহা (দৈনিক সমাচার), কাওছার খোকন (ইত্তেফাক), সুরাইয়া অনু (৭১ টিভি) ও সালমা আফরোজ (জনতা)।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *