ঝিকরগাছার সড়কে প্রাণ গেল যুবকের

 

যশোরের ঝিকরগাছায় মোটরসাইকেল থেকে পড়ে এক যুবকের মৃত্যুর ঘটনা ঘটছে। শনিবার(৭অক্টোবর) সকালে সাড়ে সাতটায় যশোরের ঝিকরগাছা উপজেলা মোড়ে(যশোর বেনাপোল মহাসড়ক) ভাড়ায় চালিত মোটরসাইকেলের আরোহী সাগর হোসেন(২৪) সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। নিহত যুবক ঢাকা যাত্রাবাড়ীর দক্ষিণ কুতুবখালীর আরসাদ আলীর ছেলে(এনআইডি অনুযায়ী)। তবে তিনি মনিরামপুর উপজেলার দোলনগর গ্রামের আরসাদ আলীর ছেলে বলে জানা গেছে। তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে নাভারন হাইওয়ে পুলিশ এবং ফায়ার সার্ভিসের সদস্যরা পৌঁছে মরদেহ উদ্ধার করে ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে।

ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক সাতক্ষীরা সদরের মধ্যকাঠিয়া গ্রামের মৃত কেরামত আলীর ছেলে আলমগীর হোসেন(৩০) জানান, আমি সকালে সাতক্ষীরা থেকে যশোর মনিহার সিনেমা হলের সামনে পৌঁছে দেওয়ার জন্য সাগরকে নিয়ে রওনা হই। পথিমধ্যে ঝিকরগাছা উপজেলার মোড়ে আসার পর অজ্ঞাতনামা মোটরসাইকেলের পাশ দিতে যেয়ে পিছন থেকে সাগর পড়ে যায় এবং ঘটনাস্থলেই সাগর মারা যায়। সম্ভবত সাগর মোটরসাইকেলের পিছনে ঘুমিয়ে পড়েছিল।

নাভারন হাইওয়ে পুলিশের অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন জানান – মরদেহ ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স রয়েছে। তার আত্মীয়-স্বজন আসলেই হস্তান্তর করা হবে। তবে এখনো কোনো মামলা হয়নি।

 

মর্নিংনিউজ/বিআই/এসএএইচ

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *