ঝিনাইদহের শৈলকুপায় র‌্যাবের ২টি আগ্নেয়াস্ত্রসহ ২ জন সন্ত্রাসীকে গ্রেফতার

গ্রেফতার

র‌্যাব

র‌্যাব ফোর্সেস আমাদের প্রিয় মাতৃভূমির অপ্রতিরোধ্য উন্নয়ন অগ্রযাত্রাকে তরান্বিত করতে এবং সন্মানিত নাগরিকদের জন্য টেকসই নিরাপত্তা নিশ্চিত করতে আইনের আলোকে কঠোর পরিশ্রম করে যাচ্ছে। এছাড়াও বিভিন্ন সময়ে সংগঠিত চাঞ্চল্যকর অপরাধের সাথে জড়িত অপরাধীদের আইনের আওতায় এনে র‌্যাব জনগনের সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে।

এরই ধারাবাহিকতায় ১৯ মার্চ ২০২২ শনিবার র‌্যাব-৬, সিপিসি-২, ঝিনাইদহ ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, ঝিনাইদহ জেলার শৈলকুপা থানার গাড়াগঞ্জ বাসষ্ট্যান্ড এলাকায় কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে আভিযানিক দলটি একই তারিখ রাত আনুমানিক ১১ টা ৪৫ মিনিটের সময় ঝিনাইদহ জেলার শৈলকুপা থানার গাড়াগঞ্জ বাসষ্ট্যান্ডের তিন রাস্তা মোড়স্থ এলাকায় অভিযান পরিচালনা করে ০২জন অস্ত্রধারী সন্ত্রাসী মো: বিল্লাল হোসেন(৩৫), পিতা-মৃত মোশারফ শেখ, মাতা- মোসা: মমতাজ বেগম, সাং- ঝাউদিয়া এবং সিজান(২২), পিতা- মৃত মজিদ শেখ, মাতা- আন্না খাতুন, সাং- হাবিবপুর, উভয় থানা- শৈলকুপা, জেলা-ঝিনাইদহদ্বয়কে গ্রেফতার করে।

এ সময় উপস্থিত সাক্ষীদের সামনে আসামীর হেফাজত হতে ০১টি বিদেশী পিস্তল, ০১টি পিস্তলের ম্যাগাজিন, ০৩ রাউন্ড গুলি, ০১টি ওয়ান শুটারগান, ০১টি ষ্টিলের তৈরী বিদেশী ড্যাগার, ০৩টি মোবাইল সেট, ০৫টি সিমকার্ডসহ নগদ-১৩৯৮০/-টাকা উদ্ধার করা করে।

জব্দকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীদ্বয়কে ঝিনাইদহ জেলার শৈলকুপা থানায় হস্তান্তর করা হয়েছে এবং আসামীর বিরুদ্ধে অস্ত্র আইনে নিয়মিত মামলা রুজু করা হয়।

র‌্যাব-৬, সিপিসি-২, ঝিনাইদহ ক্যাম্পের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *