ঝিনাইদহে সাংবাদিকের উপর হামলা, বাড়িতে ইট-পাটকেল নিক্ষেপ

ঝিনাইদহের শৈলকুপা উপজেলার গাড়াগঞ্জ এলাকায় সাদ্দাম হোসেন(৩২) নামে এক গণমাধ্যমকর্মীকে পিটিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার(২১ সেপ্টেম্বর) রাত আনুমানিক ১০টার দিকে এ ঘটনা ঘটে। আহত সাদ্দাম হোসেনকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি উপজেলার গাড়াগঞ্জ বাজার সংলগ্ন মহেশপুর গ্রামের জামাল হোসেনের ছেলে এবং চ্যানেল২৪ এর জেলা প্রতিনিধি। এ ঘটনায় অভিযুক্ত বিপ্লব হোসেন উপজেলার বারইপাড়া গ্রামের শহিদুল ইসলামের ছেলে এবং ফিরোজ আহমেদের বাড়িও একই গ্রামে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাতে শৈলকুপা উপজেলার গাড়াগঞ্জ বাজার দিয়ে হেঁটে বাড়ি যাচ্ছিলেন সাদ্দাম হোসেন। এ সময় বাজারে নিজের ওষুধের দোকান থেকে বেরিয়ে এসে বিপ্লব হোসেন তার সঙ্গে তর্কে জড়ান। বিল্পবের চাচা ফিরোজ আহমেদ ছুটে এসে সাদ্দামের গায়ে আঘাত করেন।সাদ্দাম প্রতিহত করার চেষ্টা করলে বিপ্লব ও ফিরোজ দুজনে মিলে তাকে মারধর করেন। সাদ্দামের পরিচিতরা ছুটে এলে ওই দু’জন সরে যান। পরিচিতরা সাদ্দামকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে।

এবিষয়ে আহত সাদ্দাম হোসেন বলেন, ২০২২ সালের দিকে আমার ফেসবুকে কোনো ছবি আপলোড করলে কয়েকটি আইডি থেকে বিরূপ মন্তব্য করা হতো। এরই পরিপ্রেক্ষিতে আমি সদর থানায় ওই আইডির বিরুদ্ধে সাধারণ ডায়েরি করি। পরবর্তীতে চলতি বছরের জুলাই মাসে জেলা গোয়েন্দা পুলিশের সাইবার ইউনিট বিপ্লব হোসেনকে শনাক্ত করে ধরে নিয়ে আসে। তিনি আমার কাছে ঘটনার ভুল স্বীকার করে মুচলেকা দিয়ে ক্ষমা চেয়ে নেন। সাদ্দাম আরও বলেন, শুধু তাই নয়, মারধরের পর তারা লোকজন নিয়ে আমার বাড়ি ঘরে ইটপাটকেল মেরেছে। তাদের বিরুদ্ধে সঠিক আইনগত ব্যবস্থা নেওয়া হোক।

ঝিনাইদহ সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. মো. নাসির উদ্দিন বলেন, সাদ্দাম হোসেনের ঠোঁটের বাম পাশে কেটে গেছে। সেখানে তিনটি সেলাই দেওয়া হয়েছে। এছাড়া কিছু আঘাতের চিহ্ন আছে। তবে শারীরিক অবস্থা শঙ্কামুক্ত।

ঝিনাইদহ প্রেস ক্লাবের সভাপতি এম রায়হান ঘটনার তীব্র নিন্দা জানান। সঙ্গে সাদ্দাম হোসেনের ওপর হামলার সঙ্গে জড়িতদের আইনের আওতায় এনে শাস্তির দাবি করেন।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আমিনুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিপ্লবের সঙ্গে সাদ্দামের দ্বন্দ্ব ছিল। এঘটনায় বিপ্লব ও ফিরোজকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে যার নম্বর-২১। মামলার প্রেক্ষিতে আসামি বিপ্লবকে শুক্রবার সন্ধ্যায় গ্রেফতার করতে সক্ষম হয়েছে শৈলকুপা থানা পুলিশ।

 

মর্নিংনিউজ/বিআইএস

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *