ডেপুটি স্পিকার’র কফিনে রংপুর বিভাগ সমিতি ঢাকা’র শ্রদ্ধা নিবেদন

ডেপুটি

ডেপুটি
রংপুর বিভাগ সমিতি ঢাকা’র সম্মানিত সভাপতি ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক সচিব মোঃ নূরুল ইসলাম, পিএইচডি এর নেতৃত্বে সমিতির নেতৃবৃন্দ
মহান জাতীয় সংসদের ডেপুটি স্পিকার, রংপুর বিভাগের কৃতি সন্তান, বর্ষীয়ান পার্লামেন্টারিয়ান, সদ্য প্রয়াত বীর মুক্তিযোদ্ধা অ্যাড. ফজলে রাব্বি মিয়া’র জানাজা নামাজে অংশ নেন এবং তাঁর কফিনে শ্রদ্ধার্ঘ্য অর্পন করেন।

সোমবার (২৫ জুলাই ২০২২) সকাল ১১ টায় জাতীয় ঈদগাহ্ প্রাঙ্গণ এ শ্রদ্ধা নিবেদন করা হয়।

দীর্ঘ নয় মাস দুরারোগ্য ক্যান্সারে আক্রান্ত হয়ে নিউইয়র্কের মাউন্ট সিনাই হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর ২২ জুলাই শুক্রবার স্থানীয় সময় বিকাল ৪টায় বাংলাদেশ সময় রাত আনুমানিক ২ টায় ইন্তেকাল করেন তিনি। আজ সন্ধ্যায় গাইবান্ধার সাঘাটা উপজেলার পটিয়া গ্রামে জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে সমাহিত করা হবে।

এসময় আরও উপস্থিত ছিলেন সমিতির সহ সভাপতি ও বাংলাদেশ এনজিও ফাউন্ডেশন এর চেয়ারম্যান, সাবেক সচিব মোঃ রেজাউল আহসান, সমিতির সাংগঠনিক সম্পাদক ও আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের যুগ্মসচিব ড. জাকেরুল আবেদীন, সমিতির দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ বিষয়ক সম্পাদক ও গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের উপসচিব মোঃ শাহীনুর ইসলাম,
সমিতির কার্যনির্বাহী সদস্য ও আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক নাফিউল করিম নাফা, সমিতির আইসিটি বিষয়ক সম্পাদক ও আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির উপ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক বরদা ভূষণ রায় লিটন, সমিতির সহ সাংগঠনিক সম্পাদক ও রংপুর গ্লোবাল (প্রা:) কোং লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক মোঃ সোহেল রানা প্রমূখ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *