বাইতুর রব জামে মসজিদের উদ্বোধন করলেন মসিক মেয়র ইকরামুল হক

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ১৯নং ওয়ার্ডের বলাশপুর আবাসন এলাকার বাইতুর রব জামে মসজিদের ভিট পাঁকা এবং টাইলস দ্বারা উন্নয়ন কাজের শুভ উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার দুপুরে স্থানীয় মুসল্লিদের উপস্থিতিতে বিশেষ দোয়ার মধ্য দিয়ে এ কাজের উদ্বোধন করেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামীলীগের সভাপতি মোঃ ইকরামুল হক টিটু। এ সময় তিনি বলেন, মসজিদ আল্লাহর ঘর। আমি আমার দেওয়া প্রতিশ্রুতি রক্ষা করেছি। এটা আমার পক্ষে সম্ভব ছিল না, যদি আল্লাহতালা না চাইতেন। এখানে সকল মুসল্লিরা নামাজ পড়তে আসবেন। তাদের সুবিধার কথা চিন্তা করে আজকে মসজিদের ভিট পাকা ও টাইলস নির্মাণ কাজ সম্পন্ন করা হয়েছে। আগামীতে এ মসজিদের সার্বিক উন্নয়নের জন্য সিটি কর্পোরেশন সব সময় পাশে থাকবে।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মসিকের প্যানেল মেয়র-৩ সামীমা আক্তার, বাইতুল রব জামে মসজিদের সভাপতি মশিউর রহমান নাঈম, সাধারণ সম্পাদক মোঃ রুকনোজ্জামান রুকন, মহানগর কৃষকলীগের সাধারণ সম্পাদক মোঃ আবুল হাসেম রায়হান, মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আব্দুল আউয়াল মিন্টু, মুক্তিযোদ্ধার সন্তান ফরহাদ আলম খান সোহেল, মহানগর কৃষক লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক শফিউল আলম খান আখি, সেচ ও কৃষি বিষয়ক সম্পাদক রিয়াদ ফয়সাল শুভ, মেসার্স এ হক এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী মোঃ আশরাফুল ইসলামসহ স্থানীয় মুসল্লী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ

 

মর্নিংনিউজ/বিআই/ডিকে

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *