বিএনপির লক্ষ্য ক্ষমতার মসনদে গিয়ে বাংলাদেশকে পাকিস্তানের তাবেদার রাষ্ট্র বানানো-বাহাউদ্দিন নাছিম

বিএনপির লক্ষ্য ক্ষমতার মসনদে গিয়ে বাংলাদেশকে পাকিস্তানের তাবেদার রাষ্ট্র বানানো। শুক্রবার ঝিনাইদহ ওয়াজির আলী কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত ঝিনাইদহ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাকালীন সভাপতি কৃষিবিদ আ.ফ.ম. বাহাউদ্দিন নাছিম একথা বলেন। এসময় তিনি আরো বলেন, বাংলাদেশের মানুষ সাম্প্রদায়িক রাজনীতি বিশ্বাস করেনা, বাংলাদেশের মানুষ ক্ষমতার রাজনীতি বিশ্বাস করেনা।

ঝিনাইদহ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ভারপ্রাপ্ত সভাপতি মেসবাউল হোসেন সাচ্চু, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু, বাংলাদেশ আওয়ামীলীগ জাতীয় নির্বাহী কমিটির সদস্য পারভীন জামান কল্পনা এবং নির্মল চ্যাটার্জী, বাংলাদেশ আওয়ামীলীগ ঝিনাইদহ জেলা শাখার সভাপতি ও সাবেক প্রতিমন্ত্রী আব্দুল হাই এমপি, বাংলাদেশ আওয়ামীলীগ ঝিনাইদহ জেলা শাখার সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি ম. আব্দুর রাজ্জাক এবং সৈয়দ নাসির উদ্দিন, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক খায়রুল হাসান জুয়েল, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল সায়েম সহ অন্যান্য নেতৃবৃন্দ।

সম্মেলনে ঝিনাইদহ জেলাসহ আশপাশের জেলার বিভিন্ন অঞ্চল থেকে বাংলাদেশ আওয়ামীলীগসহ অন্যআন্য সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত থেকে সম্মেলনকে জনসমুদ্রে রুপান্তরিত করেন। সম্মেলনে বক্তারা গ্রুপিং এর রাজনীতি বন্ধ করে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আওয়ামীগকে আগামী নির্বাচনে জয়লাভের জন্য সকল প্রকার দিকনির্দেশনা প্রদান করেন।

সম্মেলনে শাহরিয়ার করিম রাসেল সভাপতি এবং রানা হামিদ কে সাধারণ সম্পাদক করে ১৩সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন করেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদক।

 

মর্নিংনিউজ/বিআইএস

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *