বিএনপি জামায়াত ক্ষমতায় এলে দেশে হত্যাযজ্ঞ চালাবে-স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক

 

বিএনপি জামায়াতের কাছে দেশ নিরাপদ নয়, তারা আগামীতে ক্ষমতায় এলে দেশে হত্যাযজ্ঞ চালাবে বলে মন্তব্য করেছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। বুধবার দুপুরে ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ৫০শয্যা থেকে ১০০শয্যায় উন্নীতকরণে নব-নির্মিত ভবনের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। তিনি বলেন, স্বাধীনতা বিরোধী শক্তি যারা দেশের উন্নয়ন চায়নি। যারা দেশে অগ্নিসন্ত্রাসী, গ্রেনেড হামলা, লুটপাট করেছে তারা আবারো একই চিন্তা চেতনা নিয়ে রাস্তায় নেমেছে। তাই আমাদের সাবধানে থাকতে হবে। আগামী নির্বাচনে আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামীলীগকে ক্ষমতায় আনতে হবে।

তিনি আরো বলেন, ২৮অক্টোবর বিএনপি’র সমাবেশ ঘিরে কোন সহিংসতা করা হলে সরকার ও দলীয়ভাবে ব্যবস্থা নেওয়া হবে। বিএনপিকে বার বার নির্বাচনে আসার জন্য বার আহ্বান করা হচ্ছে। তাদের কোন কর্মসূচীতে বাঁধা দেওয়া হচ্ছে না। তারা জনগণের ক্ষতি করার চেষ্টা করলে আমরা দলীয় ভাবেও প্রস্তুত আছি। রাজনৈতিকভাবে সবকিছুই মোকাবেলা করবো।

ঝিনাইদহের সিভিল সার্জন ডাঃ শুভ্রা রানী দেবনাথ’র সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য শফিকুল আজম খান চঞ্চল, স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রনালয়ের সচিব জাহাঙ্গীর আলম, স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডাঃ আবুল বাশার মোহাম্মদ খুরশীদ আলম, অতিরিক্ত সচিব সাইফুল্লাহিল আজম, অতিরিক্ত মহাপরিচালক ডাঃ রাশেদা সুলতানা, জেলা প্রশাসক এস. এম রফিকুল ইসলাম, পুলিশ সুপার আজিম-উল-আহসান সহ স্থানীয় প্রশাসনের কর্মকর্তাবৃন্দ। নব-নির্মিত ভবন উদ্বোধনের আগে মন্ত্রীকে ফুল দিয়ে বরণ করে নেন সিভিল সার্জন ডাঃ শুভ্রা রানী দেবনাথ ও জেলা প্রশাসক এসএম রফিকুল ইসলাম।

এছাড়াও বিকেলে মহেশপুর উপজেলার ভৈরবায় ২০শয্যা হাসপাতালের উদ্বোধন করেন স্বাস্থ্যমন্ত্রী।

 

মর্নিংনিউজ/বিআইএস

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *