বেনাপোলে স্বর্ণকান্ডে সুমন হত‌্যার ৩ খলনায়ক গ্রেফতার

 

বেনাপোল বন্দর প্রতিনিধি : বেনাপোলে স্বর্ণকান্ডে সুমন হত‌্যার ৩ খলনায়ককে গ্রেফতার করেছে যশোর জেলা গোয়েন্দা পুলিশের একটি চৌকস দল। গত ১১নভেম্বর স্বর্ণ চোরাকারবারী চক্রের কামাল গং কর্তৃক বেনাপোল থেকে ওমর ফারুক ওরফে সুমন(২৬), পিতা-ওসমান গনি, সাং-টেংরালী, থানা-শার্শা, জেলা-যশোরকে অপহরণ পূর্বক হত্যার ঘটনাটি ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হওয়ায় মাঠে নামে যশোর জেলা গোয়েন্দা পুলিশের(ডিবি) একটি দল। ডিবি পুলিশের এসআই মুরাদ হোসেন এর নেতৃত্বে এসআই মফিজুল ইসলাম(পিপিএম), শামীম হোসেনদের সমন্বয়ে একটি চৌকস টিম ঘটনাস্থলের আশে পাশের সিসিটিভি ফুটেজ পর্যালোচনা ও আসামীদের মোবাইল তথ্যের ভিত্তিতে গতকাল ১৬নভেম্বর রাত ০৯.৩০ঘটিকার সময় ঢাকার কোতয়ালী থানার শাখারী বাজার এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় ঘটনায় জড়িত ৩জনকে সিসিটিভিতে প্রাপ্ত ঘটনায় ব্যবহৃত মাইক্রোবাসসহ গ্রেফতার করতে সক্ষম হয়।

যশোর জেলা গোয়েন্দা পুলিশের পক্ষ থেকে জানানো হয়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় স্বর্ণ চোরাকারবারীদের ২৫টি বার অনুমান ৩কেজি স্বর্ণ খোয়া যাওয়ায় স্বর্ণ চোরাকারবারী চক্রের কামাল গং ভিকটিম সুমনকে সন্দেহজনক আটক করে মারধর করে। তাদের অপচেষ্টায় স্বর্ণ না পেয়ে তাকে হত্যা করে এবং লাশ মাগুরা সদর থানাধীন রামনগর এলাকায় ঝিনাইদহ-মাগুরা মহাসড়কের পাশে ঝোপের মধ্যে ফেলে দেয়।

এর আগে গতকাল ১৬নভেম্বর বেলা ১২.০০ঘটিকার সময় মাগুরা রামনগর থেকে ভিকটিম সুমনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

আটককৃতরা হলো: ১) ডালিম কুমার দাস(৩৩), পিং সুনিল চন্দ্র দাস, সাং-আলিকামুড়া, থানা-চান্দিনা, জেলা-কুমিল্লা, এ/পি-হক ভিলা, ৪তলা, ৬নং কৈলাশ ঘোষ লেন, শাখারীবাজার, থানা-কোতয়ালী, ডিএমপি, ২) অঞ্জন নিয়োগি(৪৯), পিং-ঠাকুরদাস নিয়োগি, সাং-রসুলপুর, থানা-দেবিদার, জেলা-কুমিল্লা, এপি-মিন্টু ধর এর বিল্ডিং, ৬তলা, ৪৩নং শাখারীবাজার, থানা-কোতয়ালী, ডিএমপি, ঢাকা, ৩) মোঃ রিয়াজ(৩৮), পিং-দৌলত মুন্সি, সাং-বাঁশবাড়িয়া, থানা-দশমিনা, জেলা-পটুয়াখালী, এপি-আবুল মিয়ার বাড়ির ভাড়াটিয়া, ৭তলার ৬বি, ফকিরাপুল, থানা-মতিঝিল, ডিএমপি, ঢাকা।

 

মর্নিংনিউজ/বিআই/এআর

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *