মাটিরাঙ্গায় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে ৫০টি পরিবারকে ত্রাণসামগ্রী বিতরণ

ছবি: মর্নিং নিউজ বিডি

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে ৫০টি সাধারণ হতদরিদ্র অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে। ত্রাণসামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, তেল, লবণ, সুজি ও চিনি।

আজ বৃহস্পতিবার বেলা ১২ টার দিকে মাটিরাঙ্গা ডিজিটাল অফিস প্রাঙ্গণে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে এ ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণ-কার্য শেষে প্রধান অতিথি মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ বিশ্বজুড়ে করোনার এ দুর্যোগকালে মাটিরাঙ্গায় সাধারণ হতদরিদ্র অসহায় ও দুঃস্থ ৫০টি পরিবারকে ত্রাণসামগ্রী দিয়ে সহায়তা করায় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটিকে আন্তরিক ধন্যবাদ জানান ও ভবিষ্যতেও এ ধরনের মানবিক সহায়তা অব্যাহত রাখতে কাজ করে যাওয়ার জন্য বাংলাদেশ রেড ক্রিসেন্টের প্রতি অনুরোধ জানান।

ত্রাণ বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাটিরাঙ্গা রেড ক্রিসেন্ট সোসাইটির যুবপ্রধান কমল কৃষ্ণ দে, প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার জনাব বিভীষণ কান্তি দাশ, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির খাগড়াছড়ি ইউনিট-এর ভাইস চেয়ারম্যান জনাব অ্যাড. জসিম উদ্দিন মজুমদার। অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির খাগড়াছড়ি ইউনিট কার্যনির্বাহী সদস্য মো: দুলাল হোসেন, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির সহ-শিক্ষা কার্যক্রম প্রধান মো: রবিউল ইসলাম, মাটিরাঙ্গা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান ভুঁইয়া, মাটিরাঙ্গা উপজেলা ইউনিটের সাবেক যুবপ্রধান ফরিদ উদ্দিন, সাবেক যুবপ্রধান শাহেনা আক্তার প্রমুখ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *