যশোর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জিল্লুর রহমানের শাহাদৎ বার্ষিকী পালিত

আজ (২৬ সেপ্টেম্বর) যশোর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও চৌগাছার সিংহঝুলি ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যান জিল্লুর রহমান মিন্টুর ৯ম শাহাদৎ বার্ষিকী পালিত হয়। ২০১৩ সালের ২৬ সেপ্টেম্বর প্রকাশ্য দিবালোকে সিংহঝুলির শহীদ মসিয়ূর রহমান মাধ্যমিক বিদ্যালয় ও ইউনিয়ন পরিষদ সংলগ্ন মাঠে গুলি করে তাকে হত্যা করে সন্ত্রাসীরা। এ সংক্রান্ত হত্যা মামলাটি যশোর জেলা আদালতে বিচারাধীন অবস্থায় রয়েছে।

জিল্লুর রহমান মিন্টু ১৯৯৪-২০০২ পর্যন্ত যশোর জেলা ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালন করেন। তিনি চৌগাছা উপজেলা পরিষদের প্রথম ও দুইবারের নির্বাচিত চেয়ারম্যান পিতম্বরপুর গ্রামের আতিউর রহমানের ছেলে।

তার শাহাদৎ বার্ষিকী উপলক্ষে শোক র‍্যালী ও স্মরণসভার আয়োজন করে চৌগাছা উপজেলা ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগ।

স্মরণ সভা ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন চৌগাছা উপজেলা চেয়ারম্যান মোস্তানিছুর রহমান, চৌগাছা পৌরসভা মেয়র নূর উদ্দিন আল মামুন হিমেল, সিংহঝুলি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হামিদ মল্লিক , চৌগাছা উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি জিয়াউর রহমান রিন্টু, সেচ্ছাসেবক লীগের সহসভাপতি মেজবাহ উদ্দীন ইটু , ছাত্রলীগ নেতা রাথিক মৃধা, ছাত্রলীগ নেতা ফিরোজ হোসেন।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।
অনুষ্ঠানে জিল্লুর রহমানের জীবনাচরন তুলে ধরা হয় ও আত্মার মাগফেরাত কামনা করা হয়। একইসাথে খুনিদের বিচারের মাধ্যমে উপযুক্ত শাস্তিরও দাবি করা হয়।

প্রয়াত জিল্লুর রহমান মিন্টুর সহোদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জিয়াউর রহমান রিন্টু অনুষ্ঠানের সভাপতিত্ব করেন । স্মরণসভা ছাড়াও বিভিন্ন মসজিদে শহীদ জিল্লুর রহমান মিন্টুর জন্য দোয়ার আয়োজন করা হয়।

মর্নিংনিউজ/আই/শাশি/মিবা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *