সাতক্ষীরায় গৃহবধুকে পিটিয়ে হত্যার  অভিযোগ

সাতক্ষীরার তালা উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নাসিমা বেগম (৪০) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (২৫ আগস্ট) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার খলিলনগর ইউনিয়নের নন্দীগ্রামের নিজ বাড়িতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহতের স্বজন ও স্থানীয়রা জানান, নাজের আলী ও তার প্রতিবেশী মনিরুল ইসলাম একই জায়গায় পাট জাগ দিয়েছিলেন। এর মধ্যে মনিরুলের দুই লট পাট চুরি হয়ে গেলে তিনি নাজের আলীকে দোষারোপ করেন।

এ ঘটনায় গত ২২ আগস্ট মহান্দী বাজারে নাজের আলীকে মারধর করেন মনিরুল ও তার চাচাতো ভাই মিন্টু। পরে সোমবার (২৪ আগস্ট) দুপুরে বিষয়টি নিয়ে নাজের আলীর স্ত্রী নাসিমা বেগম ও মনিরুলের মধ্যে মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে নাসিমা বেগম মনিরুলকে জুতাপেটা করেন। এ খবর মনিরুলের বাড়িতে পৌঁছলে তার মা ও আত্মীয়স্বজনরা এসে নাসিমাকে মারধর করেন। এতে নাসিমার কপালে জখম হয়। পরে নাসিমার ছেলে এসে তাকে উদ্ধার করে স্থানীয় মহান্দী বাজারের গ্রাম্য ডাক্তার শহিদুল ইসলামের কাছে নিয়ে গেলে তিনি প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য সদর হাসপাতালে নেওয়ার পরামর্শ দেন। কিন্তু তাকে হাসপাতালে না নিয়ে বাড়িতে রেখে ওষুধ খাওয়ানো হয়। পরে মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে তার মৃত্যু হয়।

এদিকে খবর পেয়ে তালা সার্কেলের সহকারী পুলিশ সুপার হুমায়ুন কবীর ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

তিনি জানান, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *