নাটোরে সড়ক দুর্ঘটনায় ‍পুলিশ সদস্যের মৃত্যু

নাটোরে

মর্নিং ওয়াক করতে গিয়ে সড়ক দূর্ঘটনার শিকার হয়ে নাটোরে বিষ্ণুপদ নামে এক পুলিশ সদস্যর মৃত্যু হয়েছে। নিহত বিষ্ণুপদ নাটোর পুলিশ লাইন্সে এটিএসআই পদে কর্মরত।

সোমবার (২২ ফেব্রুয়ারি) সকালে শহরের বড় হরিশপুর শ্মশানঘাট এলাকায় ওই দূর্ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন পুলিশ লাইন্সের আরআই রমজান আলী খান ।

আরআই রমজান আলী খান জানান, সোমবার সকালে মর্নিং ওয়াকে বের হন ওই পুলিশ সদস্য বিষ্ণুপদ। এসময় হরিশপুর শ্মশানঘাটের ৫০ মিটার পূর্বে তাকে কোন দ্রুতগামী যান চাপা দেয়। এতে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। সম্ভবত চাপা দেয়া যানটি ট্রাক হবে।

সদর হাসপাতালের সহকারী পরিচালক পরিতোষ বিষয়টি নিশ্চিত করেছেন।

নাটোর কোর্ট ইন্সপেক্টর আমিনুর রহমান জানান,ওই সদস্য কোর্ট পুলিশ হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি মর্নিং ওয়াক করতে করতে কোর্টে দায়িত্বপালনে যাচ্ছিলেন। সেখান থেকে হ্যান্ডকাফসহ প্রয়োজনীয় সামগ্রী তার নেয়ার কথা ছিল তার।

এদিকে, খবর পাওয়ার পর ঘটনাস্থল পরিদর্শন করেছেন পুলিশ সুপার লিটন কুমার সাহা।

Spread the love

আমিরুল ইসলাম, নাটোর জেলা প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published.

Next Post

বিশ্ববিদ্যালয়ের হল খুলবে ১৭ মে, ক্লাস শুরু ২৪ মে

সোম ফেব্রু ২২ , ২০২১
শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি জানিয়েছেন, আগামী ১৭ মে থেকে দেশের সব বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলগুলো খুলে দেওয়া হবে। পাশাপাশি আগামী ২৪ মে থেকে বিশ্ববিদ্যালয়গুলোর ক্লাস শুরু হবে। সোমবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে শিক্ষা প্রতিষ্ঠান খোলার ব্যাপারে এক সংবাদ সম্মেলনে এই ঘোষণা দেন তিনি। একই সাথে আগামী ১৭ মে এর পূর্বে যারা বিশ্ববিদ্যালয়গুলোর […]
বিশ্ববিদ্যালয়ের