মোংলায় সাংবাদিকদের মাঝে করোনা প্রতিরোধে হোমিও ঔষধ বিতরণ

ছবি: সংগৃহিত

মোংলায় কর্মরত প্রিন্ট ইলেকট্রোনিক মিডিয়ার সাংবাদিকদের মাঝে করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে হোমিও ঔষধ বিতরণ করা হয়েছে

মঙ্গলবার (১৬ জুন)বেলা ১১ টায় প্রেসক্লাব মিলনায়তনে সাংবাদিকদের হাতে এই ঔষধ তুলে দেন শেখ আব্দুল হাই ব্লাড ফাউন্ডেশনের চেয়ারম্যান ও পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম।

এসময় তিনি বলেন, করোনা ভাইরাসের সংক্রমণে সারা বিশ্বের জনজীবন বিপন্ন হয়ে পড়েছে। এখনো পর্যন্ত আক্রান্তদের চিকিৎসায় কোন ঔষধের কার্যকরিতা প্রতিষ্ঠিত করা যায়নি। তবে বাংলাদেশ হোমিওপ্যাথি বোর্ড এর প্রদত্ত ঔষধটি প্রদান করা হচ্ছে-যা সেবনের মাধ্যমে শরীরে রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধিতে সহায়ক ভূমিকা পালন করবে।

এসময় উপস্থিত ছিলেন সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান নূর আলম শেখ, প্রেস ক্লাবের সাধারন সম্পাদক হাসান গাজি, সাবেক সভাপতি এম এ মোতালেব, সাবেক সভাপতি আহসান হাবীব হাসান, সহ- সাধারন সম্পাদক মাহমুদ হাসান, সাবেক সহ- সাধারন সম্পাদক আবুল হাসান, সাংবাদিক ইব্রাহিম হোসেন,একরাম হোসেন, শফিকুল ইসলাম শান্ত,এরশাদ হোসেন রনি, ওমর ফারুক,মোংলা সাহিত্য পরিষদের আহ্বায়ক মনির হোসেন, শেখ আব্দুল হাই ব্লাড ফাউন্ডেশনের সিনিয়র সহ- সভাপতি কাজী মো. সাগর, মোঃ মাসুম বিল্লাহ, মো. সুজন, সোহেল হাওলাদার,যুব ফোরাম সভাপতি পারভেজ খান প্রমূখ।

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সমসাময়িক