ছাড়পত্রের ‘ভালোবাসি বাবা’ কন্টেস্ট

বাবা মানেই এক স্বস্তির আশ্রয়স্থলবাবা মানেই মাথার ঘাম পায়ে ফেলে সবার চাহিদা মেটানো লোকটা বাবা মানেই ঈদে সবার জন্য দামী জামাকাপড় আর নিজের জন্য শুধু একটা পাঞ্জাবি

আমাদের প্রত্যেকের জীবনের এক গুরুত্বপূর্ণ চরিত্র “বাবা”!

২১শে জুন ‘বিশ্ব বাবা দিবস’-কে ঘিরে দেশের জনপ্রিয় অনলাইন বইঘর ছাড়পত্র.কম আয়োজন করেছে “ভালোবাসি বাবা” কন্টেস্ট। যে কেউ অংশ নিতে পারবে এই কন্টেস্টে। বাবার সাথে যেকোনো স্মৃতি বা বাবার প্রতি শ্রদ্ধা আর ভালোবাসা প্রকাশিত গল্প লিখে পোস্ট করতে হবে Charpotro.com এর অফিশিয়াল ফেসবুক গ্রুপ ‘ছাড়পত্র পাঠক ফোরাম’ -এ। পোস্টে লেখক চাইলে সেলফি কিংবা বাবার সাথে ছবি যুক্ত করতে পারেন। তবে ছবি মুখ্য নয়,লেখা বিবেচনা করা হবে।

বর্তমান সময়কার জনপ্রিয় লেখিকা মৌরী মরিয়ম এই প্রতিযোগিতার বিচারক। বাবা দিবসে ভক্তদের পোস্ট করা লেখাগুলো বিচার করে সেরা ৩ জনকে বাছাই করবেন তিনি। বিজয়ীদের মৌরী মরিয়ম এর দারুন বইগুলো উপহার দেবে ‘ছাড়পত্র’।এছাড়াও  পরবর্তী যেকোন বই কিনলেই বেশি বেশি ডিস্কাউন্ট। তবে পুরষ্কার এর ব্যাপারটা সম্পূর্ণ বিনোদনমূলক বলছেন এই অনলাইন বুকস্টোর এর প্রতিষ্ঠাতা সদস্যরা। তাদের মতে,বাবা দিবসে পৃথিবীর সকল বাবাদের শ্রদ্ধা আর সম্মান জানানোই এই প্রতিযোগিতার মূখ্য উদ্দেশ্য।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *