অনিরুদ্ধ শুভ কে চ্যাম্পিয়ন করতে গৌরীপুরবাসীর প্রচেষ্টা অব্যাহত

এ সময়ের তরুণ সংগীতশিল্পী ও মিউজিক কম্পোজার অনিরুদ্ধ শুভ দাপিয়ে বেড়াচ্ছেন ঐক্য.কম.বিডি চ্যানেল আই সেরাকণ্ঠ সিজন-৭’র মঞ্চ। শনিবার সংগীতানুরাগীদের উদ্বুদ্ধ করতে একটি বিশাল মোটরসাইকেল শোভাযাত্রা পৌর শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ এবং লিফলেট বিতরণ করেছে। সর্বসাধারণের জন্য বড় পর্দায় শুভ র গান প্রচারের ব্যবস্থা করা সহ মাইকিং করেও ব্যাপক প্রচারে নেমেছে এলাকাবাসী।
বিজ্ঞ বিচারক দেশবরেণ্য কণ্ঠশিল্পী সামিনা চৌধুরী ও রেজোয়ানা চৌধুরী বন্যার দেওয়া নম্বর এবং দেশবাসীর থেকে পাওয়া ভোটে সর্বোচ্চ স্কোর পেয়েছেন তিনি। অন্যদিকে কিংবদন্তি কণ্ঠশিল্পী রুনা লায়লার কাছ থেকে মেডেল সম্মাননা নিয়ে ময়মনসিংহের এ তরুণ এখন সেরা কণ্ঠের সেমিফাইনালিস্ট শুভ একই সঙ্গে একজন সংগীত ও যন্ত্রশিল্পী, গীতিকার, সুরকার ও সংগীত পরিচালক।

তার কথা, সুর, সংগীত ও কণ্ঠে বেশ কিছু গান স্পটিফাই, ইউটিউবসহ বিভিন্ন অনলাইন প্ল্যাটফর্মে সুনাম অর্জন করেছেন। অনিরুদ্ধ শুভ এরই মধ্যে শিল্পী হিসেবে গুগল ভেরিফায়েড এবং স্পটিফাইসহ বিভিন্ন অনলাইন অডিও স্ট্রিমিং প্ল্যাটফর্মে ব্লু-ভেরিফায়েড। তার সংগীত পরিচালনায় বেশ কিছু গানে কণ্ঠ দিয়েছেন বাংলাদেশের স্বনামধন্য শিল্পীরাও। গানের পাশাপাশি নাটক, সিনেমা, ওয়েব ফিল্মের ব্যাকগ্রাউন্ড মিউজিক, জিঙ্গেল, টিভিসি, ওভিসির কাজেও দক্ষতা দেখাচ্ছে সমানতালে।
জাতীয় পর্যায়ে স্বর্ণ পদকপ্রাপ্ত অনিরুদ্ধ শুভ একই সঙ্গে বাংলাদেশ সরকার অনুমোদিত দুটি জাতীয় সংগঠন মিউজিক কম্পোজার সোসাইটি বাংলাদেশ এবং বাংলাদেশ মিউজিশিয়ান ফাউন্ডেশনের একজন সদস্য। বর্তমানে দেশ-বিদেশে স্টেজ শো ও কনসার্ট নিয়ে ব্যস্ত শুভ সবার কাছে দোয়া ও আশীর্বাদ চেয়েছেন। এ প্রোগ্রামটি পরিচালনা করছেন সেরা কণ্ঠের প্রকল্প প্রধান ইজাজ খান স্বপন। শুভর জন্য এসএমএস ক্যাম্পেইন প্রসঙ্গে প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও স্বেচ্ছাসেবী সংগঠন এসো গৌরীপুর গড়ির প্রধান সমন্বয়কারী জনাব আবু কাউসার চৌধুরী রন্টি বলেন, আমরা গৌরীপুরবাসীর পক্ষ থেকে শুভকে চ্যাম্পিয়ন করার জন্য যা প্রযোজন তা শেষ মুহুর্ত পর্যন্ত পালন করে যাবো।

৭নং রামগোপালপুর ইউপি চেয়ারম্যান ও স্বেচ্ছাসেবী সংগঠন স্বপ্নের রাজগৌরীপুর এর চেয়ারম্যান জনাব আব্দুল্লাহ আল আমিন জনি, সমন্বয়কারী হিসেবে তার আন্তরিক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন।

অপূর্ব শিল্পী গোষ্ঠীর পরিচালক সংগীত শিল্পী আব্দুল হান্নান জনি জানান, চ্যানেল আই সেরাকণ্ঠের প্রতিযোগী শুভকে শুরু থেকে তার চুড়ান্ত লক্ষ্যে পৌছানো পর্যন্ত গৌরীপুরবাসীর প্রচেষ্টা অব্যাহত থাকবে।

 

মর্নিংনিউজ/বিআই/ডিকে

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *