ঝিনাইদহে বাসচাপায় ইজিবাইকের এক যাত্রী নিহত, আহত ৩

ঝিনাইদহে যাত্রীবাহী বাসের চাপায় খিলাফত মন্ডল(৬৫) নামের এক ইজিবাইক যাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় ইজি বাইক চালকসহ আরো তিনজন আহত হয়েছে। নিহত খিলাফত মন্ডল ঝিনাইদহ সদর উপজেলার হরিশংকরপুর ইউনিয়নের চন্দ্রজানি গ্রামের আনছার মন্ডলের ছেলে। বৃহস্পতিবার বেলা ১২টার দিকে ঝিনাইদহ ঢাকা মহাসড়কের ঘোড়ামারা মাদ্রাসার সামনে এ দুর্ঘটনাটি ঘটে।

আহতরা হলেন, ঝিনাইদহ সদর উপজেলার ইসলামপুর পুঠিয়া গ্রামের কুদ্দুস বিশ্বাস, পানামী গ্রামের ইজিবাইক চালক ইবাদত মোল্লা এবং অপর আহত নারীর পরিচয় পাওয়া যায়নি। তারা বর্তমানে সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

স্থানীয়রা জানান, একটি ইজিবাইক যাত্রী নিয়ে ঝিনাইদহ শহর থেকে গোয়ালপাড়া বাজারের দিকে যাচ্ছিল। বাজারের কাছাকাছি ঘোড়ামারা মাদ্রাসার সামনে পৌঁছালে ঢাকা থেকে ছেড়ে আসা ঝিনাইদহগামী পূর্বাশা পরিবহনের একটি বাস ইজিবাইকটিকে চাপা দেয়। এতে দুমড়ে মুচড়ে যায় ইজিবাইক এবং ঘটনাস্থানেই এক বৃদ্ধের মৃত্যু হয়। এছাড়া আহত তিনজনকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

ঝিনাইদহ আরাপপুর থানা হাইওয়ে পুলিশের উপপরিদর্শক(এসআই) আব্দুর রহমান জানান, একটি যাত্রীবাহী পরিবহনের ধাক্কায় ইজিবাইকের এক যাত্রী নিহত হয়েছে। ঘাতক বাসটি আটক করা সম্ভব হয়নি। মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *