রংপুরে ধর্ষণ মামলায় যুবকের মৃত্যুদণ্ড

 

রংপুরের মিঠাপুকুর উপজেলায় ৬ষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে লাভলু মিয়া ওরফে লয়েট নামের এক যুবককে মৃত্যুদন্ড দিয়েছেন আদালত। বৃহস্পতিবার (৯ মে) রংপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল-১ এর বিচারক মোস্তফা কামাল এ রায় দেন।

জানা গেছে, উপজেলার পায়রাবন্দ ইউনিয়নের জয়রামপুর আনোয়ার গ্রামের মনছুর আলীর মেয়ে ও জাফরপুর দাখিল মাদরাসার ষষ্ঠ শ্রেণির ছাত্রী জান্নাতি আক্তার সাথীকে ২০২১ সালের ১সেপ্টেম্বর দুপুরে জোরপূর্বক ধর্ষণ করেন পার্শ্ববর্তী জাফরপুর গ্রামের মতিয়ার রহমানের ছেলে লাভলু মিয়া ওরফে লয়েট। ঘটনার পর লয়েটের মা ও বাবা সাথীর বাড়িতে গিয়ে তাকে মেরে ফেলার হুমকি দিয়ে নানাভাবে মানসিক চাপ সৃষ্টি করেন। নানান চাপ আর শঙ্কায় একই বছরের ২৫ সেপ্টেম্বর রাতে বিষপান করেন সাথী। পরে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় মেয়ের বাবা মনছুর আলী বাদী হয়ে লয়েটকে আসামি করে ধর্ষণ মামলা এবং লয়েটের বাবা মতিয়ার রহমান ও মা লাভলী বেগমকে আসামি করে গত ৩০ সেপ্টেম্বর আত্মহত্যার প্ররোচনার অভিযোগে আরও একটি মামলা দায়ের করেন। যা এখনো বিচারাধীন রয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *