উৎসবমুখর পরিবেশে খাগড়াছড়ি কাঠ ব্যবসায়ী সমিতির নির্বাচন সম্পন্ন

 

খাগড়াছড়ি প্রতিনিধি : নির্বাচন মানেই যেনো পরীক্ষা। আর এই পরীক্ষার প্রস্তুতি অনুসারেই তৈরি হয় ফলাফল। তেমনি ভাবে অপেক্ষা আর উৎসাহের মধ্যদিয়ে খাগড়াছড়ি কাঠ ব্যবসায়ী সমিতির ত্রি-বার্ষিক সম্মেলনের ব্যালটে ভাগ্য নির্ধারণের মাধ্যমে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে সমিতির কার্যালয়ে সকাল ৯টা থেকে ভোটগ্রহণ শুরু হয়ে বিপুল উৎসব উদ্দীপনার ও অপেক্ষার মধ্য দিয়ে বিকাল ৪টা পর্যন্ত ভোট সম্পন্ন হয়েছে।

খাগড়াছড়ি কাঠ ব্যবসায়ী সমিতির ৭টি পদের বিপরীতে প্রতিদ্বন্দ্বিতা করেছেন ২০জন। সমিতির মোট ভোটার ১৬৫জন। কাঠ ব্যবসায়ী সংগঠনের ব্যবস্থাপনা কমিটির নির্বাচন-২৩ এর ভোটে কার্যনির্বাহী কমিটির সভাপতি পদে জনাব হাজী মোঃ কাশেম(চেয়ার), সাধারণ সম্পাদক মনির আহম্মদ(গোলাপ ফুল), সহ-সভাপতি পদে দীন মোহাম্মদ(বটগাছ), সহ-সাধারণ সম্পাদক বখতিয়ার উদ্দিন(চশমা), দপ্তর সম্পাদক মো: নূর নবী ও কোষাধ্যক্ষ মোঃ মোস্তফা বিপুল ভোটে নির্বাচিত হন। এছাড়া ৩জন নির্বাহী সদস্য পদে নির্বাচিতরা হলেন- রফিক উদ্দিন সিদ্দিকী(কলসি), পংকজ বড়ুয়া(বাঘ), হাজী খোরশেদ আলম কোং(মোবাইল ফোন) ভোট পেয়ে নির্বাচিত হন।

খাগড়াছড়ি কাঠ ব্যবসায়ী সমিতির নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি ও সদর উপজেলার সমবায় অফিসার মোহাম্মদ জহির উদ্দিন সহ নির্বাচন পরিচালনা কমিটির সদস্যরা জানান, শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। সদস্যদের ভোটে নির্বাচিত হয়ে বিজয়ীরা জানান সকলের ভালোবাসা ও ভোটে আমরা বিজয়ী হয়েছি। এই বিজয় উৎস্বর্গ আপনাদের ঘিরেই। আমাদের কে আপনাদের মূল্যবান ভোটে বিজয়ী করার জন্য আমরা কৃতজ্ঞ। আমরা চেষ্টা করবো স্ব-স্ব অবস্থান থেকে আমাদের উপর অর্পিত দায়িত্ব পালন করার।

 

মর্নিংনিউজ/বিআই/টিবি

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *