চৌগাছায় পুলিশের অভিযানে দুই চোরাই মোটরসাইকেল উদ্ধার: গ্রেপ্তার-২ 

মিরোনুর রহমান, চৌগাছা উপজেলা প্রতিনিধি : যশোরের চৌগাছা থানা পুলিশের সফল অভিযানে দুটি মোটরসাইকেলসহ চোরচক্রের দুজন সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার(১৭নভেম্বর) নিজ বাড়ি থেকে তাদের গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলো, উপজেলার পাতিবিলা ইউনিয়নের মুক্তদাহ গ্রামের আশরাফুল ইসলামের ছেলে বায়োজিদ হোসেন(২২) এবং রাজবাড়ী জেলার কালুখালী থানার মশুরিয়া গ্রামের দুলু শেখের ছেলে ও পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৪র্থ শ্রেনীর কর্মচারী ফারুক হোসেন(৩৮)।

থানাসুত্রে জানা যায়, মঙ্গলবার(১৪নভেম্বর) চৌগাছা শহরের কাপুড়িয়া পট্টির ঝলক বস্ত্রবিতানের স্বত্ত্বাধিকারী টেঙ্গুরপুর গ্রামের আব্দুর রহিম তার ব্যবহৃত লাল রঙের ১৩৫সিসি ডিসকভার মোটরসাইকেলটি রেখে নিজ দোকানে বসে ছিল। মোটরসাইকেলটি অন্য একজনকে নিয়ে যেতে দেখে দোকানের পাশ্ববর্তী একজন ছেলে আব্দুর রহিমকে জানায়। দীর্ঘসময় খোজাখুজির পর মোটরসাইকেলটি না পেয়ে রহিম থানায় গিয়ে একটি সাধারণ ডায়েরী করেন। পুলিশের তদন্তের ভিত্তিতে মুক্তদাহর বায়োজিদকে জিজ্ঞাসাবাদ করলে সে চুরির ব্যাপারে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। এরপর শুক্রবার রাতে বায়োজিদকে নিয়ে চৌগাছার থানার উপপরিদর্শক তানিম হাসান সঙ্গীয় ফোর্সসহ রাজবাড়ী জেলার কালুখালী থানায় অভিযান চালানো হয়। অভিযানে চোরাই মোটরসাইকেলটি সহ মশুরিয়া গ্রামের ফারক হোসেনকে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। এসময় তার বাড়িতে থাকা আরেকটি (লিভো ১০০সিসি) মোটরসাইকেল দেখতে পেয়ে পুলিশ জিজ্ঞাসা করলে কোনো কাগজপত্র দেখাতে না পারলে ওই মোটরসাইকেলটি বেওয়ারিশ সুত্রে জব্দ করে চৌগাছা থানা পুলিশ।

চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) ইকবাল বাহার চৌধুরী বলেন, এ বিষয়ে থানায় একটি মামলা হয়েছে। মামলায় অভিযুক্ত দু’জনকে গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এবং বেওয়ারিশসুত্রে আটককৃত মোটরসাইকেলটির ব্যাপারে অনুসন্ধান অব্যাহত রয়েছে।

 

মর্নিংনিউজ/বিআই/এমআর

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *