কালীগঞ্জে আগুনে পুড়লো গোডাউনসহ ২টি দোকান

 

ঝিনাইদহের কালীগঞ্জে আগুনে পুড়েছে গোডাউনসহ দুইটি দোকান। ঘটনাটি ঘটেছে সোমবার সকাল আনুমানিক ৬টার দিকে। কালিগঞ্জ পৌর শহরের পুরাতন ব্রীজ সংলগ্ন রাজধানী ক্রোকারীজ ও মিজানুর এ্যালুমিনিয়াম এর দোকান ও গোডাউনে ভয়াবহ এ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে । ফায়ার সার্ভিসের ২টি ইউনিট ও স্থানীয়দের সহযোগিতায় প্রায় দুই ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে হাটতে যাওয়ার সময় আগুন দেখে ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয়। মুহুর্তেই মধ্যে আগুন ছড়িয়ে পড়ে এতে আতঙ্ক ছড়িয়ে পড়ে পুরো এলাকায়। দুইটি দোকানসহ গোডাউনে আগুন ছড়িয়ে পড়ে। ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট আগুন নিয়ন্ত্রণের জন্য ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগিতায় প্রায় দুই ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

মিজানুর এ্যালুমিনিয়ামের মালিক মিজানুর রহমান জানান, দোকানে আগুন লাগার সংবাদ পেয়ে ছুঠে এসে দেখি আমার দোকান, গোডাউনসহ পাশে রফিকুল ভাইয়ের রাজধানী ক্রোকারীজের দোকান ও গোডাউনে আগুন ধরেছে। এরপর ফায়ার সার্ভিস ও স্থানীয়রা আগুন নেভানোর কাজ শুরু করে। দোকানসহ পিছনের গোডাউনে সব মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। এতে দু’জনের আনুমানিক প্রায় ৪০লক্ষ টাকা ক্ষতি হয়েছে বলে তিনি জানিয়েছেন।

কালীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শেখ মামুনুর রশিদ জানান, আগুন নিয়ন্ত্রণে আনতে ফায়ার সার্ভিসের ২টি ইউনিট কাজ করেছে। প্রায় দুই ঘন্টার বেশি সময় লেগেছে আগুন নিয়ন্ত্রণে আনতে। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লাগতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

 

মর্নিংনিউজ/বিআইএস

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *