কোটচাঁদপুরে পিকআপ-ভ্যান সংঘর্ষে দুই শিশুসহ চারজন নিহত, আহত চার

 

ঝিনাইদহের কোটচাঁদপুর পৌর কলেজের সামনে সকাল আনুমানিক সাড়ে ১১টার দিকে পিকআপ ও ব্যাটারি চালিত পাখি ভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুই শিশুসহ ৪ জন নিহত এবং ৪ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে ৩জনকে উন্নত চিকিৎসার জন্য যশোর সদর হাসপাতালের প্রেরণ করা হয়েছে।

স্হানীয় এবং প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, আজ সকাল আনুমানিক সাড়ে ১১টার দিকে কোটচাঁদপুর-কালীগঞ্জ সড়কের কাশীপুর পৌর কলেজ এর সামনে পিকআপ ও ব্যাটারি চালিত পাখি ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ৪ জন ঘটনাস্থলেই নিহত হয়। ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সহায়তায় মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে। নিহতরা হলেন, কালিগঞ্জ উপজেলার ঘিঘাটি গ্রামের মৃত সোবহান মন্ডলএর ছেলে ভ্যান চালক সলেমান(৭০), কালিগঞ্জ উপজেলার বলাকান্দা গ্রামের মোঃ শাহিন রেজার মেয়ে খুকুমণি(৮), কোটচাঁদপুর উপজেলর এলাঙ্গী গ্রামের মোঃ রুবেল এর পুত্র রাফান(২) এবং অজ্ঞাত এক ব্যক্তি। আহতরা হলেন, মোঃ আল আমিন, শিউলি বেগম, মোছাঃ রিমা খাতুন ও মোঃ রুবেল।

কোটচাঁদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মইন উদ্দিন জানান, আজ সকালে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ডাক্তার দেখিয়ে শিশু রাফান ও খুকুমনিকে নিয়ে তার মা ও স্বজনরা ব্যাটারিচালিত পাখি ভ্যানে করে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে উপজেলার পৌর কলেজের সামনে পৌঁছালে অপরদিক থেকে আসা পিকআপ ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই চারজন নিহত হয়েছে। ঘাতক পিকআপটিকে আটক করা হলেও চালক পালিয়ে যেতে সক্ষম হয়।

 

মর্নিংনিউজ/বিআইএস

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *