খাগড়াছড়িতে শুল্ক ফাঁকি দেওয়া বিদেশী সিগারেট জব্দ

খাগড়াছড়ি প্রতিনিধি : শুল্ক ফাঁকি দেওয়া ১৯০০ কার্টুন বিদেশী সিগারেট ও বহনকৃত ট্রাক সহ অর্ধ কোটি টাকার বেশি মালামাল জব্দ সহ গ্রেফতার ২ জন। আজ ২৩নভেম্বর সকাল ৮টার সময় জেলা গোয়েন্দা শাখা কর্তৃক গোপন খবরের ভিত্তিতে খাগড়াছড়ি সদর থানাধীন চেঙ্গি স্কয়ার সংলগ্ন পরবর্তী কুলিং কর্ণার কনফেকশনারি দোকানের সামনে নাস্তার উপর থেকে সন্দেহযুক্ত মেট্রো-শ ১১-৩২০০ ড্রাম ট্রাকটিকে থামিয়ে তল্লাশি করা হয়। তল্লাশি কালে উক্ত গাড়ি থেকে সর্বমোট ১৯০০কার্টুন ORID SIVER ব্রান্ডের বিদেশি সিগারেট উদ্ধার করা হয়। যার মূল্য অনুমান =২৮,৫০,০০০/-টাকা।উক্ত সিগারেটের বিষয়ে ধৃত আসামী ১) ট্রাক চালক মো: জামা (৩৮), পিতা:আবুল কাশেম, সাং দক্ষিণ ডেমসা,আশিকের পাড়া,থানা- সাতকানিয়া এবং হেলপার ২)মো: ইয়াসিন (৩১) পিতা- মৃত: নুর নবী, সাং ফালেগ্রাম,থানা,থানা- বাঁশখালী, উভয় জেলা চট্টগ্রামদ্বয়কে যাচ্ছিল।তাদের নিকট জব্দকৃত সিগারেট গুলির বিষয়ে বৈধ কাগজপত্র দেখতে চাইলে তারা কোন কাগজপত্র এবং কোন সদোত্তর প্রদান করতে পারেনি। জব্দকৃত সিগারেটগুলি সাক্ষীদের সম্মুখে জব্দতালিকামূলে জব্দ করা হয়েছে। অপরাধীদের বিষয়ে মামলা রুজু প্রক্রিয়াধীন।

প্রসঙ্গত, জেলার মাননীয় পুলিশ সুপার জনাব মুক্তাধর(পিপিএম) বার জেলার অভ্যন্তরীণ আইন শৃঙ্খলা পরিস্থিতি অক্ষুন্ন রাখতে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষণা করেছেন। এই নীতি বাস্তবায়নের লক্ষ্যে জেলা পুলিশের প্রতিটি ইউনিট কাজ করে যাচ্ছে সরব ভাবে প্রতিনিয়ত।
পুলিশ সুপার মুক্তা ধর জানান মাদকাসক্ত ব্যক্তি যেমন সমাজের শত্রু তেমনি এই মাদকদ্রব্যের চালানকাজে যুক্তব্যক্তিবর্গ সমান অপরাধী। এই অপরাধীদের চিন্হিত করতে আমরা আইন শৃঙ্খলাবাহিনী সবসময় প্রস্তুত সেই লক্ষে এই ধরনের তল্লাশি অভিযান অব্যহত থাকবে।

 

মর্নিংনিউজ/বিআই/টিবি

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *