ঝিনাইদহে চাঞ্চল্যকর বরুণ হত্যা মামলায় ৭ জন গ্রেফতার

ঝিনাইদহে চাঞ্চল্যকর বরুণ ঘোষ হত্যা মামলায় এজাহারভুক্ত ও সন্দেহভাজন ৭জনকে গ্রেফতার করেছে পুলিশ। ঝিনাইদহ জেলা পুলিশ সুপার মোঃ আজিম উল আহসান এর সার্বিক দিকনির্দেশনা ও ঝিনাইদহ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর আবিদুর রহমানের নেতৃত্বে বুধবার রাতে ঝিনাইদহ শহরের হামদহ ও ব্যাপারীপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করতে সক্ষম হয়।
আটককৃতরা হলো, ঝিনাইদহ শহরের হামদহ ঘোষপাড়া এলাকার কার্তিক ঘোষ ও তার ছেলে কল্লোল ঘোষ, কামাড়কুণ্ডু এলাকার আলতাফ হোসেনের ছেলে সবুজ হোসেন, হামদহ এলাকার তফসের হোসেনের ছেলে আইয়ুব আলী, ইসলাম পাড়ার ডাবলু মিয়ার ছেলে নয়ন মিয়া, ব্যাপারীপাড়ার মোজাম্মেল হকের ছেলে মুন্না ও রমজান আলীর ছেলে তরুণ।
ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) মীর আবিদুর রহমান জানান, আওয়ামীলীগ কর্মী বরুণ ঘোষ হত্যা মামলার এজাহার নামীয় তিনজন সহ ৭জন আসামিকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে। এদিকে গত বুধবার রাতে নিহত বরুণ ঘোষের স্ত্রী বাদী হয়ে নয় জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ৯-১০ জনকে আসামি করে সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করে তার নম্বর ১৯/১০.০১.২০২৪। বরুণ কুমার ঘোষ শহরের ঘোষপাড়া এলাকার নরেন্দ্র ঘোষের ছেলে।
উল্লেখ্য গত মঙ্গলবার সন্ধ্যায় বরুন ঘোষ বাড়ি থেকে বের হয়ে ঘোষপাড়া ব্রিজ মোড় এলাকার একটি দোকানে বসে ছিলেন। এ সময় ৫-৭জন দুর্বৃত্তরা হামলা করে তাকে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করে ফেলে যায়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে দ্রুত ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *